গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ঝলসে গেছে গ্যারেজ মিস্ত্রী গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ঝলসে গেছে গ্যারেজ মিস্ত্রী - ajkerparibartan.com
গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ঝলসে গেছে গ্যারেজ মিস্ত্রী

3:36 pm , September 8, 2020

আগৈলঝাড়া প্রতিবেদক ॥ আগৈলঝাড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ঝলসে গিয়ে গুরুতর আহত হয়েছেন এক গ্যারেজ মিস্ত্রী। গুরুতর আহতাবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রতœপুর ইউনিয়নের পশ্চিম মোল্লরাপাড়া গ্রামের অতুল হালদারের ছেলে প্রশান্ত হালদার (৫৩) স্থানীয় ত্রিমুখি বাজারে নিজের গ্যারেজে সাইকেল-রিক্সার মেরামতের কাজ করতেন।
আজ মঙ্গলবার দুপুরে জনৈক ভ্যান চালক তার ভাঙ্গা ভ্যান ঝালাই করতে প্রশান্তর গ্যারেজে আসলে প্রশান্ত গ্যাস ঝালাই দিতে গেলে আসস্মিক গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। সিলিন্ডার বিস্ফোরণে প্রশান্তর মুখমন্ডল, দুই হাত ঝলসে যায়। বিস্ফোরণের শব্দে বাজারে উপস্থিত লোকজন এগিয়ে এসে প্রশান্তকে উদ্ধার করে তাৎক্ষনিক উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ফয়সাল ফাহাদ এর বরাত দিয়ে হাসপাতালের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, রোগী ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হয়েছে। পরিস্থিতি দেখে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT