চরফ্যাশনে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন চরফ্যাশনে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন - ajkerparibartan.com
চরফ্যাশনে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

3:33 pm , September 8, 2020

শহিদুল ইসলাম জামাল, চরফ্যাসন ॥ সংবাদ প্রকাশের জের ধরে চরফ্যাশন প্রেসক্লাব সদস্য ও বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিওজেএ) চরফ্যাশন উপজেলা শাখার নির্বাহী সদস্য দৈনিক জনকন্ঠ’র সংবাদদাতা এ আর এম মামুনের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে চরফ্যাশন সদরে মানববন্ধন হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে চরফ্যাশন প্রেসক্লাব ও বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চরফ্যাশন শাখা আয়োজিত মানববন্ধনে চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাংবাদিক কল্যান তহবিলের আহবায়ক ও প্রেসক্লাব সহ-সভাপতি ইয়াছিন আরাফাত, সহ-সভাপতি এম আমির হোসেন (যুগান্তর), প্রেসক্লাব যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম জামাল, বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চরফ্যাশন উপজেলা শাখার সভাপতি নোমান সিকদার (সমকাল), সহ-সভাপতি কামরুল সিকদার (কালের কন্ঠ) এবং সাধারন সম্পাদক মিজান নয়ন (ইত্তেফাক) বক্তব্য রাখেন। বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি এম আবু সিদ্দিক, ও আবুল খায়ের নাজু, অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন চরফ্যাশন শাখার সহ-সভাপতি কামাল মিয়াজী (দিনকাল), যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন সিকদার ও নুরুল্লা ভুইয়া, সহ-সম্পাদক লোকমান হোসেন, সেলিম রানা ও রিয়াজ মোর্শেদ, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে মাহাবুবুর রহমান নাজমুল(জনতা), মেহেদি হান্নান (এশিয়ান টিভি), মাহফুজুর রহমান মোমিন ও আরিফুর রহমান রাছেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হাসান সাজু, ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল্যাহ আল নোমান, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক বেলাল মাহমুদ, দপ্তর সম্পাদক সোয়েব চৌধুরী, তথ্য ও যোগাযোগ সম্পাদক আক্তারুজ্জামান সুজনসহ প্রেসক্লাব এবং অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সদস্যরা মানববন্ধনে অংশ নেন । বক্তরা বলেন, অনিয়মের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করতে গিয়ে দেশের বিভিন্ন স্থানে প্রতিনিয়ত সাংবাদিকরা নির্যাতনের শিকার হচ্ছেন। যা খুবই দু:খজনক। সংবাদ প্রকাশের জের ধরে চরফ্যাশনে সাংবাদিক মামুনের ওপর হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা অনতিবিলম্বে সাংবাদিক মামুন’র ওপর হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
উল্লেখ, গত শুক্রবার রাতে পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার কালে চরফ্যাশন সদরের কালীবাড়ি রোডে মামুনের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে সহকর্মীরা তাকে উদ্ধার করে রাতেই চরফ্যাশন সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। এ ঘটনায় তিনি বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে চরফ্যাশন থানায় এজাহার দাখিল করেছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT