ভোলায় বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মালেকা বেগম আর নেই ভোলায় বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মালেকা বেগম আর নেই - ajkerparibartan.com
ভোলায় বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মালেকা বেগম আর নেই

3:29 pm , September 8, 2020

মো. আফজাল হোসেন, ভোলা ॥ ভোলায় বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মালেকা বেগম আর নেই। গতকাল মঙ্গলবার সকাল ৭টা ৪৫মিনিটে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের মৌটুপি গ্রামে নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৬ বছর। দীর্ঘদিন তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। সর্বশেষ গত ৮ আগস্ট গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ঘটলে বীর মাতা মালেকা বেগমকে উন্নত চিকিৎসার জন্য ২০ আগস্ট সেনাবাহিনীর একটি হেলিকপ্টারযোগে ঢাকায় নিয়ে সিএমএইচ এর আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার পর অবস্থার কিছুটা উন্নতি হলে গত সপ্তাহে তাকে ভোলায় নিয়ে আসা হয়। বাদ আছর আলী নগর ইউনিয়ন ঈদ গাঁ ময়দানে তার জানাযা অনুষ্ঠিত হবে। মরহুমা মালেকা বেগমের মৃত্যুতে সাবেক বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি গভীর শোক প্রকাশ করেন। শোক বার্তায় তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এছাড়া ভোলা জেলা বিএনপির সভাপতি গোলামনবী আলমগীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদন জ্ঞাপন করেন দলের পক্ষ থেকে। তিনি বলেন,ভোলাবাসী আমরা তাকে নিয়ে গর্ব করতাম সব সময়।
এদিকে মরহুমার মৃত্যুতে জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম ছিদ্দিক, জেলা পরিষদ প্রশাসক আবদুল মমিন টুলু, জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, ভোলা পৌরসভার মেয়র ও জেলা যুবলীগ সভাপতি মনিরুজ্জামান মনির,জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার দোস্ত মাহামুদ, শফিকুল ইসলাম, মাহাবুবুর রহমান নীরব মোল্লা,অহিদুর রহমান গভীর শোক প্রকাশ করেন। শোক বার্তায় তারা মরহুমার রুহের মাগফেরা কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উল্লেখ্য, ভোলার আলীনগর ইউনিয়নের মৌটুপি গ্রামে সরকারের পক্ষ থেকে মোস্তফা কামালের মা মালেকা বেগমকে একটি বাড়ি দেয়া হয়। পাশাপাশি মৌটুপি গ্রামের নাম পরিবর্তন করে মোস্তফা কামাল নগর রাখা হয়েছে। দীর্ঘ দিন বীর মাতা মালেকা বেগম তার বড় ছেলে ও নাতি নতনিদের সঙ্গে ওই বাড়িতেই বসবাস করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT