মহিপুরে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা মহিপুরে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা - ajkerparibartan.com
মহিপুরে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

3:39 pm , September 7, 2020

কুয়াকাটা প্রতিবেদক ॥ মহিপুরে সাতটি প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা করেছে পটুয়াখালীর ভোক্তা অধিদপ্তর। গতকাল সোমবার মহিপুর বাজারের, মেসার্স রাজা ফিলিং স্টেশনে ২০ হাজার , আলিপুর বাজারের মেসার্স মনোয়ারা কৃষি ঘরে ২০ হাজার, বাংলাদেশ মেডিকেল হলে ১৫ হাজার, মেসার্স আয়েশা মেডিকেল হলে ৭০০০ হাজার, মেসার্স আল আমিন মেডিকেল হলে ৫০০০ হাজার, দোয়েল কসমেটিকে ৫০০০ হাজার এবং কুৃয়াকাটা আকন স্টোরে ৮০০০ হাজার টাকা জরিমানা করেন। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মাদ সেলিমের তত্ত্বাবধানে এসব অভিযান পরিচালনা করা হয়।
এ সময় নানা অসঙ্গতি থাকায় মোট সাতটি প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। এ প্রসঙ্গে অধিদপ্তরের ম্যাজিস্ট্রেট বলেন, দেশের এ ক্রান্তিলগ্নে যৌক্তিক ও গ্রহণযোগ্য মূল্যে ওষুধ, স্যানিটাইজার ও অন্য চিকিৎসা সরঞ্জাম বিক্রি করতে হবে।
পাশাপাশি মেয়াদোত্তীর্ণ, নকল ও ভেজাল ওষুধ, স্যানিটাইজার বিক্রি করা থেকে বিরত থাকতে হবে। এসময় তিনি করোনা ভাইরাস পরিস্থিতিতে দেশের সব ভোক্তা সাধারণ ও ব্যবসায়ীদের স্বাস্থ্যবিধি মেনে বাজারে পণ্য ক্রয় বিক্রয়ের অনুরোধ জানান এবং এ সময়ে তাদের সার্বিক সহোযগীতা করেন পটুয়াখালী র‌্যাব-৮।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT