নিখোঁজের ৫ দিন পর যুবলীগ নেতার লাশ নদী থেকে উদ্ধার নিখোঁজের ৫ দিন পর যুবলীগ নেতার লাশ নদী থেকে উদ্ধার - ajkerparibartan.com
নিখোঁজের ৫ দিন পর যুবলীগ নেতার লাশ নদী থেকে উদ্ধার

2:42 pm , August 16, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ কীর্তনখোলা নদীতে যাত্রীবাহী ট্রলার থেকে পড়ে নিখোঁজ হওয়ার চারদিন পর যুবলীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। ফায়েজ আহম্মেদ নামের চল্লিশোর্ধ্ব ওই ব্যক্তি ভোলা জেলার চরফ্যাশন উপজেলা যুবলীগের সভাপতি এবং একই উপজেলার উত্তর ফ্যাশন গ্রামের মৃত সুলতান আহমেদের ছেলে ছিলেন। রোববার সকাল ১০টার দিকে দপদপিয়া এলাকার এ্যাংকর সিমেন্ট সংলগ্ন কীর্তনখোলা নদীতে ভাসমান অবস্থায় ওই যুবলীগ নেতার লাশ উদ্ধার করে নৌ-পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন বরিশাল নৌ সদর থানা পুলিশের ওসি আব্দুল্লাহ আল মামুন।
এর আগে গত বুধবার (১২ আগস্ট) সকালে বরিশাল শহরের চরকাউয়া খেয়াঘাট প্রান্ত থেকে ট্রলারযোগে পারাপারের সময় আকস্মিক মাঝ নদীতে পড়ে যান। পরে তাকে উদ্ধারে নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল কয়েক ঘণ্টা কীর্তনখোলা নদীতে অভিযান চালিয়ে শেষ পর্যন্ত ব্যর্থ হয়। এই দৃশ্য প্রত্যক্ষ করে মাঝি-মাল্লারা ট্রলার নিয়ে ছুটে এসে তাকে উদ্ধার করতে যাওয়ার আগেই তিনি পানিতে তলিয়ে যান। পরে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা যাত্রীকে উদ্ধারে নদীতে নামে। কিন্তু বেলা সাড়ে ৩টা পর্যন্ত তাকে উদ্ধারে সফলতা আসেনি। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস তাদের উদ্ধার অভিযান বন্ধ করে দেয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT