আবাসিক হোটেলে মাদ্রাসা ছাত্রকে যৌন নিপিড়নকারী গ্রেপ্তার আবাসিক হোটেলে মাদ্রাসা ছাত্রকে যৌন নিপিড়নকারী গ্রেপ্তার - ajkerparibartan.com
আবাসিক হোটেলে মাদ্রাসা ছাত্রকে যৌন নিপিড়নকারী গ্রেপ্তার

4:05 pm , August 11, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর পোর্ট রোডের একটি আবাসিক হোটেল কক্ষে মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপিড়ন করে আটকে রাখার অভিযোগে মামলা হয়েছে। সোমবার কোতয়ালী মডেল থানায় মামলা করেছে বলাৎকারের শিকার মাদ্রাসা ছাত্রের চাচাতো ভাই। এ ঘটনার পর পুলিশ ছাত্রকে যৌন নিপিড়নকারীকে গ্রেপ্তার করেছে। যৌন নিপিড়নকারী হলো- বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার কাঠালতলা গ্রামের বাসিন্দা রিয়াজুল ইসলাম জসিম (৩২)। যৌন নিপিড়নের শিকার হয় পিরোজপুরের বাসিন্দা ও নাজিরপুর উপজেলার চৌঠাই মহল মাদ্রাসার হাফিজি বিভাগের শিক্ষার্থী।
মামলা সুত্রে জানা গেছে, গত ৬ আগস্ট সন্ধ্যায় বাবা-মা’কে না জানিয়ে ওই মাদ্রাসা শিক্ষার্থী লঞ্চে ঢাকার সদর সদরঘাট যায়। গত ৮ আগস্ট সদরঘাটে রিয়াজের মাদ্রাসা শিক্ষার্থীর পরিচয় হয়। রিয়াজ তাকে ভালো বেতনে চাকরি দেয়ার কথা বলে ৯ আগস্ট নগরীতে নিয়ে এসে পোর্ট রোডের হোটেল সিকদারের একটি কক্ষে ওঠে। সেখানে রিয়াজ তাকে জোরপূর্বক যৌন নিপিড়ন করে। পরে হোটেলের কক্ষে রেখে বাইরে থেকে তালা দিয়ে শিক্ষার্থীর বাড়িতে খবর দেয় রিয়াজ। বাড়ি থেকে স্বজনরা এসে হোটেলে গিয়ে শিক্ষার্থীকে উদ্ধার করে। স্বজনদের কাছে যৌন নিপিড়নের ঘটনা জানালে হোটেল থেকে রিয়াজকে আটক করে পুলিশে সোপর্দ করে।
কোতোয়ালি মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, এ ঘটনায় নির্যাতনের শিকার মাদ্রাসা শিক্ষার্থীর চাচাতো ভাই বাদী হয়ে রিয়াজের বিরুদ্ধে মামলা করেছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে রিয়াজকে গতকাল মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT