ঝালকাঠিতে যুবলীগ নেতার ছেলের হামলায় ব্যবসায়ীসহ আহত ৮ ঝালকাঠিতে যুবলীগ নেতার ছেলের হামলায় ব্যবসায়ীসহ আহত ৮ - ajkerparibartan.com
ঝালকাঠিতে যুবলীগ নেতার ছেলের হামলায় ব্যবসায়ীসহ আহত ৮

3:04 pm , July 24, 2020

ঝালকাঠি প্রতিবেদক ॥ ঝালকাঠিতে যুবলীগ নেতার ছেলের সশস্ত্র হামলায় ব্যবসায়ীসহ উভয় পক্ষের ৮ জন আহত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে।
অভিযোগে জানা গেছে, পূর্ব শত্রুতার জেরে ঝালকাঠি পৌরসভার লঞ্চঘাট এলাকার ভেরিবাঁধে ব্যবসায়ী মন্টু হাওলাদারের উপর দা-লাঠি সোটা নিয়ে হামলা চালায় সন্ত্রাসী আরিফ খলিফা ও তার বাহিনী। এতে মন্টুসহ ছাত্রলীগের নেতা সোহেল হাওলাদার, ব্যবসায়ী শাওন, যুবরাজ, তাওহিদ, জুবায়েরসহ ৬ জন গুরুতর জখম হয়েছেন বলে তারা জানিয়েছে। আহত ব্যবসায়ী মন্টু হাওলাদার জানান, তাকে মারধর করে তার ক্যাশ থেকে নগদ টাকা ও মালামাল লুট করেছে আরিফ ও তার লোকজন। আহতদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে করে ঘটনার সাথে জড়িত মোঃ কবির হোসেন ওরফে ওমান কবির (৫০) কে আটক করেছে। আহত রেজভীর ছোট ভাই মোঃ রাজীব জানায়, ঠিকাদারি কাজের টেন্ডার নিয়ে বৃহস্পতিবার রাতে সাহামিয়ার বাজারে শুক্কুরের চায়ের দোকানে বসে রেজভী সাথে কবিরের বাকবিতন্ডা হয়। এর জের ধরে আজ শুক্রবার দুপুরে কবির তার বোনের ছেলে (ভাগিনা) সহ ৫/৬ জনের একটি দল সাহামিয়ার বাজারে অবস্থান করে। রেজভী বাড়ি থেকে বাজারে এসে রাস্তার পাশে প্রসাব করতে বসলে কবির ও তার লোকজন পিছন থেকে তার হামলা চালায়। এ সময় রেজভী দেশীয় দারালো অস্ত্রের আঘাতে গুরুতর রক্তাক্ত জখম হয়। এছাড়াও তার বাম হাতের বৃদ্ধাঙ্গুল শরীর থেকে আলাদা হয়ে যায়। স্থানীয়রা আহত রেজভীকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। চায়ের দোকানদার মোঃ শুক্কুর জানায়, বৃহস্পতিবার রাতে ঠিকাদারি কাজ নিয়ে রেজভী ও কবির তার দোকানে বসে বাকবিতন্ড হয়। এক পর্যায়ে রেজভী কবিরকে দুইটি লাথি মারে। এর জের ধরে শুক্রবার দুপুরে কবির এর বোনের ছেলে (ভাগিনা) মোঃ রাকিব রেজভীকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়ছে। মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT