করোনা উপসর্গ নিয়ে অসুস্থ পবিপ্রবি উপাচার্যকে হেলিকপ্টারে ঢাকায় প্রেরন করোনা উপসর্গ নিয়ে অসুস্থ পবিপ্রবি উপাচার্যকে হেলিকপ্টারে ঢাকায় প্রেরন - ajkerparibartan.com
করোনা উপসর্গ নিয়ে অসুস্থ পবিপ্রবি উপাচার্যকে হেলিকপ্টারে ঢাকায় প্রেরন

2:51 pm , July 14, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (পবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. হারুনুর রশীদ করোনা উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে পড়েন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বিমান বাহিনীর হেলিকপ্টারে করে তাকে ঢাকায় নেয়া হয়েছে। সেখান থেকে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপাচার্যের সঙ্গে তার স্ত্রী কনিকা মাহফুজও অসুস্থ। তারা দুজনেই সোমবার বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার জন্য গিয়ে ছিলেন।
আইএসপিআর জানায়, পবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. হারুনুর রশীদ ওতার স্ত্রী কনিকা মাহফুজকে উন্নত চিকিৎসার জন্য বিমান বাহিনীর হেলিকপ্টার যোগে পটুয়াখালী থেকে ঢাকায় নেয়া হয়েছে। তাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পবিপ্রবি’র জেষ্ঠ অধ্যাপক আকম মোস্তফা জামান বলেন, উপাচার্য অধ্যাপক ড. হারুনুর রশীদ ও তার স্ত্রী কয়ের দিন ধরেই জ¦র সঙ্গে কাশিতে আক্রান্ত ছিলেন। তারা দুজনেই সোমবার বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের যান। সেখানে স্থাপিত পিসিআর ল্যাবে দুজনেই নমুনা দিয়েছেন। নমুনা পরীক্ষার রিপোর্ট পেয়েছেন কী-না সে ব্যাপারে কেউ কিছু বলতে পারছেন না।
ওই অধ্যাপক আরো বলেন, উপাচার্য অধ্যাপক ড. হারুনুর রশীদ ও তার স্ত্রী এবং তাদের এক সন্তান সকালে সড়কপথে পটুয়াখালীর উদ্দেশ্যে ক্যাম্পাস ত্যাগ করেন। সকাল সাড়ে ১০টার দিকে পটুয়াখালী পুরাতন বিমানবন্দরে অপেক্ষারত বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে ঢাকা চলে যান।
শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. মনিরুজ্জামান শাহীন কালের কণ্ঠকে বলেন, উপাচার্য ও তার স্ত্রী সোমবার দুপুরের দিকে করোনা পরীক্ষার নমুনা দিয়েছেন। মঙ্গলবার রাত ৯টার দিকে পরীক্ষার রিপোর্ট পাওয়া যাবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT