গৌরনদীতে স্কুল ছাত্রীর ভিডিও ধারন করে চাঁদা আদায়, বখাটে গ্রেপ্তার গৌরনদীতে স্কুল ছাত্রীর ভিডিও ধারন করে চাঁদা আদায়, বখাটে গ্রেপ্তার - ajkerparibartan.com
গৌরনদীতে স্কুল ছাত্রীর ভিডিও ধারন করে চাঁদা আদায়, বখাটে গ্রেপ্তার

3:04 pm , July 12, 2020

গৌরনদী প্রতিবেদক ॥ গৌরনদীতে এক কিশোরীর সঙ্গে প্রেমের অভিনয় করে স্কুল ছাত্রীর ভিডিও ধারন করে ইন্টারনেটে ছাড়ার হুমকি দিয়ে জিম্মি করে ২০ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারক প্রেমিক মাহাদী হাসান (২০)। এ ঘটনায় স্কুল ছাত্রী বাদি হয়ে গত শনিবার গভীর রাতে গৌরনদী মডেল থানায় আইসিটি আইনে আইনে একটি মামলা দায়ের করেছে। পুলিশ রোববার আসামি বখাটে মাহাদীকে গ্রেপ্তার করেছে।
এজাহারে বাদি উল্লেখ করে, গৌরনদী উপজেলার গেরাকুল গ্রামের আবুল হোসেন সরদারের ছেলে মাহাদী হাসান (২০) আমার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। সে বিভিন্ন সময় আমাকে একটি চায়নিজ রেস্তরায় নিয়ে যায় এবং খাওয়া দাওয়া করান। এক পর্যায়ে রেস্তরার কেবিনের মধ্যে আমার শরীরে বিভিন্ন অংশ মুঠোফোনে ভিডিও করে। ওই ভিডিও ইন্টারনেটে ছাড়ার ভয় দেখিয়ে ২০ হাজার টাকা দাবি করলে ইজ্জতের ভয়ে স্কুল ছাত্রী গোপনে তাকে ২০ হাজার টাকা পরিশোধ করে। সর্বশেষ গত ৭ জুলাই বখাটে মাহাদী পুনরায় তার কাছে ২০ হাজার টাকা দাবি করে। ওই টাকা দিতে অম্বীকার করায় মাহাদী ফোন দিয়ে জানান, ওই ভিডিও একটি ফেইসবুক মেসেঞ্জারে রাখা হয়েছে টাকা না দিলে তা মুহুর্তেই ছড়িয়ে দেয়া হবে। গৌরনদী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ তৌহীদুজ্জামান বলেন, এ ঘটনায় শনিবার গভীর রাতে স্কুল ছাত্রী বাদি হয়ে আইসিটি আইনে একটি মামলা দায়ের করেছে। পুলিশ এজাহারভূক্ত আসামি মাহাদী হাসানকে গতকাল রোববার গ্রেপ্তার করে তার কাছ থেকে মুঠোফোনে ধারনকৃত ভিডিও উদ্ধার ও মুঠোফোন জব্দ করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT