চরফ্যাসনে প্রেমিকের সাথে ঘুরতে এসে দ্রুতগতির মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্কুলছাত্রীর মৃত্যু চরফ্যাসনে প্রেমিকের সাথে ঘুরতে এসে দ্রুতগতির মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্কুলছাত্রীর মৃত্যু - ajkerparibartan.com
চরফ্যাসনে প্রেমিকের সাথে ঘুরতে এসে দ্রুতগতির মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্কুলছাত্রীর মৃত্যু

3:00 pm , July 12, 2020

চরফ্যাসন প্রতিবেদক ॥ চরফ্যাসনে প্রেমিককের সাথে ঘুরতে এসে দ্রুতগতির মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ৭ম শ্রেণিছাত্রী তানজিলার মৃত্যু হয়েছে। গত শনিবার বিকেল ৫টায় চরফ্যাসন পৌরসভার ৬নং ওয়ার্ডের সড়কে এই দূর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহত স্কুলছাত্রীকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে আনেন। চরফ্যাসন হাসপাতাল থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে নেয়ার পথে রাত সাড়ে ৭টায় তানজিলা মারা যান। নিহত তানজিলা চর আফজাল গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে। এই ঘটনায় তানজিলার বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে অপহরন ও হত্যার অভিযোগে ৫জনকে আসামী করে মামলা দায়ের করেছেন বলে চরফ্যাসন থানার ওসি জানিয়েছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।
পুলিশ, ভিক্টিমের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেলে একটি টিভিএস মোটরসাইকেলের পেছনে বসা ছিল তানজিলা। প্রেমিক চালক রাকিব দ্রুতগতিতে গাড়িটি চালাচ্ছিলেন। পৌরসভার ৬নং ওয়ার্ডের জহির কমিশনারের বাড়ির সামনে সড়কের স্পিডব্রেকারে দ্রুতগতির গাড়িটি ধাক্কাখেলে পেছন থেকে তানজিলা সড়কে পড়ে গুরুতর আহত হন। এসময় চালক গাড়িটি রেখে পালিয়ে যান। স্থানীয়রা তানজিলাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে আসেন। অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
তবে এঘটনায় তানজিলার বাবা অনোয়ার হোসেন চরফ্যাসন থানায় মেয়েকে অপহরন ও হত্যার অভিযোগে প্রেমিক রাকিবসহ ৫ জনকে আসামী করে মামলা দাখিল করেছেন। এজাহারে তিনি দাবী করেছেন, ৭ম শ্রেণি পড়–য়া তার মেয়ে তানজিলা প্রাইভেট পড়ার জন্য গ্রামের মোল্লাবাড়িতে যান। সেখান থেকে চর আফজাল গ্রামের কুদ্দুসের ছেলে রাকিবসহ কয়েকজন তানজিলাকে অপহরণের উদ্দেশে জোরপূর্বক মোটরসাইকে তুলে নিয়ে দ্রুত পালিয়ে যান। তানজিলাকে অপহরণ করে দ্রুত পালাতে গিয়ে এই দূর্ঘটনা ঘটেছে বলে মেয়ের বাবা দাবী করেন। চরফ্যাসন থানার ওসি সামসুল আরেফিন জানান, দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল জব্দ করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের বাবা এজাহার দাখিল করেছে এবং মামলা দায়েরের প্রস্ততি চলছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা বলছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT