চোরাই চক্রের চার সদস্য গ্রেপ্তার চারটি মোটরসাইকেল উদ্ধার চোরাই চক্রের চার সদস্য গ্রেপ্তার চারটি মোটরসাইকেল উদ্ধার - ajkerparibartan.com
চোরাই চক্রের চার সদস্য গ্রেপ্তার চারটি মোটরসাইকেল উদ্ধার

2:54 pm , July 12, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ নগরী থেকে চোরাই দুইটিসহ চারটি মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। এছাড়াও চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার মহানগর উপ-পুলিশ কমিশনার মো. খায়রুল আলম এ তথ্য জানিয়েছেন। গ্রেপ্তারকৃতরা হলো-নগরীর পলাশপুর এলাকার বাসিন্দা জসিমউদ্দিন (২৭), খুলনার সাগর বৈদ্য, গোপালগঞ্জের হরিদাসপুর এলাকার মাসুদ রানা ও শ্রাবন সরদার।
এক সংবাদ সম্মেলনের মাধ্যমে উপ-পুলিশ কমিশনার মো. খায়রুল আলম জানান, কাউনিয়া থানা এলাকা থেকে কয়েকটি মোটরসাইকেল চুরি হয়েছে। চুরির ঘটনায় থানায় মামলাও রয়েছে। যার প্রেক্ষিতে গত ১০ জুলাই সোর্সের দেয়া তথ্যানুযায়ী নগরীর পলাশপুর ইসলাম নগর এলাকার বাসিন্দা জসিম উদ্দিনকে (২৭) আটক করে কাউনিয়া থানা পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, ২১ জুন কাউনিয়া পেছনের স্কুল সংলগ্ন বাসা থেকে চুরি হওয়া সুজুকি কোম্পানির মোটরসাইকেল খুলনা থেকে এসে অহিদ মোল্লা ও রাজু ওরফে কালা রাজু চুরি করেছে বলে জানায়। ওই মোটর সাইকেল খুলনা জেলার তেরখাদা থানা এলাকার একটি গ্যারেজে রয়েছে বলে তথ্য দেয়। জসিমের দেয়া তথ্যানুযায়ী পুলিশের দল ১১ জুলাই খুলনা জেলার তেরখাদা থানা এলাকায় অভিযান চালিয়ে সুজন বৈদ্যকে (২৭) আটক করে। পরে জিজ্ঞাসাবাদে জসিম ও সুজনের দেয়া তথ্যানুযায়ী সুজুকি কোম্পানির চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। পাশাপাশি তাদের কাছ থেকে জানুয়ারী মাসে চুরি হওয়ার ঘটনায় কাউনিয়া থানায় অপর একটি চুরি মামলার মোটরসাইকেলের তথ্য পায় পুলিশ। তথ্যের ওপর ভিত্তি করে গোপালগঞ্জ জেলার হরিদাসপুর এলাকা থেকে মাসুদ রানা এবং শ্রাবন সরদার ওরফে সুমনকে আটক করা হয়।
উপ-পুলিশ কমিশনার খায়রুল আলম জানান, আটক মাসুদ রানা ও শ্রাবন সরদারকে জিজ্ঞাসাবাদ করে তাদের দেয়া তথ্যানুযায়ী যশোর জেলার অভয়নগর থানার আকুঞ্জিপাড়া গ্রামে অভিযান চালানো হয়। ওই গ্রামের হেরিংবনের একটি রাস্তা থেকে বরিশাল থেকে জানুযারি মাসে চুরি হওয়া বাজাজ কোম্পানির পালসার-১৫০ সিসি মডেলের কালো-লাল রংয়ের মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।
এছাড়া এই অভিযানে আরো দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। যার মালিকানা নিশ্চিতে তদন্ত চলছে বলে জানিয়ে উপ-পুলিশ কমিশনার খায়রুল আলম বলেন, সকলকে কাউনিয়া থানা এলাকা থেকে চুরি হওয়া মোটরসাইকেল দুটির মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জাকারিয়া রহমান, সহকারি পুলিশ কমিশনার আঃ হালিম, কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম, পরিদর্শক (তদন্ত) ছগির হোসেন, পরিদর্শক (অপারেশন) হিরন্ময় সরকারসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT