পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু - ajkerparibartan.com
পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

2:03 pm , June 30, 2020

পিরোজপুর প্রতিবেদক ॥ পিরোজপুরের খানাকুনিয়ারী এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেড়ে প্রতিপক্ষের হামলায় আহত এনায়েত হোসেন নামের এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। আজ মঙ্গলবার ভোররাত ৪ টার দিকে খুলনা মেডিকলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায় বলে জানান পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল।
নিহত এনায়েত হোসেন মোল্লা (৬০) পিরোজপুর পৌর সভার ১ নং ওয়ার্ডের খানাকুনিয়ারী এলাকায়র মৃত আ: খালেক মোল্লার পুত্র।
নিহত এনায়েত হোসেনের পুত্র আল-আমীন হোসেন জানান, তার বাবা এনায়েত হোসেনের সাথে তাদের একটি জমি নিয়ে স্থানীয় খল্লিল মোল্লার সাথে বিরোধে চলতে ছিল। এ নিয়ে শালিসী হলে তারা সেই জমি পায়। এতে ক্ষিপ্ত হয়ে গত মঙ্গলাবর (২৮ জুন) বিকেলে খলিল মোল্লার জামাই মোতালেব শেখ, খল্লিল মোল্লার ছেলে রাসেল মোল্লা, মোতালেব শেখের পুত্র মো: শুভ শেখ, এবং তাদের সাথে মো: শুভ্র, সুজন শেখ, জীবন মোল্লা, মেহেদী শেখ, সজিব শেখ, কওসার শেখ, মো: অলি, মেহেদী মীর সহ কয়েক জন তাদের বাড়িতে প্রবেশ করে তার বাবাকে কুপিয়ে গুরুতর জখম করে এবং তার মা ও বোনকেও আহত করে ঘরের মালামাল ভাংচুর করে চলে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তার বাবাকে গুরুতর আহতাবস্থায় পিরোজপুর জেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার ভোর রাত ৪ টায় তিনি মারা যায়।
পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, হামলার ঘটনায় সোমবার এনায়েত হোসেনের পুত্র আল-আমীন বাদী হয়ে ১১ জন নামীয় আসামী দিয়ে একটি মামলা দায়ের করছিল। তবে এনায়েত হোসেন মারা যাওয়াও এ বিষয়েও আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে এবং এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তরের চেষ্টা করছে পুলিশ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT