মঠবাড়িয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানের ঘরে ডাকাতি মঠবাড়িয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানের ঘরে ডাকাতি - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানের ঘরে ডাকাতি

3:00 pm , June 28, 2020

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ মঠবাড়িয়ায় শনিবার রাতে উপজেলার ধানীসাফা ইউপির সাবেক চেয়ারম্যান মিয়া মো: ফারুকের তেতুলতলা গ্রামের বসত ঘরে অজ্ঞাতনামা সশস্ত্র দুর্বৃত্তরা হানা দিয়ে নগদ টাকা ও স্বর্ণ লুটের ঘটনা ঘটেছে। পুলিশ এ ঘটনায় আবুল কালাম ও জাকির হোসেন নামের দু’জনকে আটক করেছে।
সাবেক ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা মিয়া মো: ফারুক এর বোন সুরমা বেগম (৪৮) জানান, শনিবার রাতের খাবার খেয়ে দশটার দিকে ঘুমিয়ে পড়েন । রাত সোয়া একটার দিকে বসত বাড়ীর ৬/৭ জনের একটি দুর্বৃত্তদল বাহিরে পাহাড়া বসিয়ে ৪ জন রামদাসহ ধারালো অস্ত্র নিয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে। এরপর তার বড় ভাই সৌদি প্রবাসী হারুন অর রশিদ (৫২) ও তার স্ত্রী হেপী বেগম (৩৮) সহ পরিবারের অন্যান্য সদস্যদের জিম্মি করে। এক পর্যায় দুবৃত্তরা ভাই হারুনের বুকে ধাড়লো অস্ত্র দিয়ে আঘাত করার চেষ্টা করলে ষ্ট্রোকের রোগী ও বহু কাকতি মিনতি করলে তাকে ছেড়ে দেয়। পরে ঘরের আলমীরা ও সুকেচ ভেঙ্গে থাকা নগদ ৮৫ হাজার টাকা, সাড়ে চার ভরি স্বর্ণ, ৩টি মোবাইল সেটসহ প্রায় তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এসময় দুবৃত্তরা ডাক চিৎকার দিলে বাহিরে তাদের লোক পাহারায় আছে । তারা খুন জখম করবে বলে হুমকি দিয়ে চলে যায়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান মিলু জানান, এ ঘটনায় আবুল কালাম আজাদ ও জাকির নামের দু’জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT