আমতলীতে ইউপি চেয়ারম্যান, হাসপাতাল স্টাফ ও সাংবাদিকসহ আট করোনা রোগী শনাক্ত আমতলীতে ইউপি চেয়ারম্যান, হাসপাতাল স্টাফ ও সাংবাদিকসহ আট করোনা রোগী শনাক্ত - ajkerparibartan.com
আমতলীতে ইউপি চেয়ারম্যান, হাসপাতাল স্টাফ ও সাংবাদিকসহ আট করোনা রোগী শনাক্ত

2:59 pm , June 28, 2020

আমতলী প্রতিবেদক ॥ আমতলী ও তালতলী উপজেলায় ইউপি চেয়ারম্যান, হাসপাতাল স্টাফ ও সাংবাদিকসহ নতুন করে ৮ করোনা রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ইউপি চেয়ারম্যান হাসপাতালে ও বাকীরা সকলে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। আক্রান্তের বাড়ীগুলো লকডাউন করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, গত ২৪ জুন উপজেলার একটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (৫৭), পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্ধা (৫০), আমতলী হাসপাতালের মেডিকেল টেকনোলজিষ্ট ল্যাব(৩৭), আমতলী সুন্দরবন কুড়িয়ার সার্ভিসের এজেন্ট (৭০) এবং গত ২৬ জুন পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্ধা আমানত মোল্লা (৪৩), উপজেলার হরিমৃত্যুঞ্জয় গ্রামের বাসিন্ধা (৩২), তালতলী উপজেলা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের হেলথ এ্যাসিষ্টান (৪৫) ও টিভি সাংবাদিক(৩৫) নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। শনিবার রাত সারে ১১ টায় দিকে আক্রান্ত ৮ জনের রিপোর্ট হাসপাতালে এসে পৌছায়। রিপোর্টে তাদের সকলকে করোনা পজিটিভ উল্লেখ করা হয়েছে। আক্রান্ত ইউপি চেয়ারম্যান ছাড়া বাকী ৭ জনকেই হোম আইসোলেশনে চিকিৎসা দেয়া হচ্ছে। প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্তের বাড়ীগুলো লকডাউন করে দেয়া হয়েছে। আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ তানজিরুল ইসলাম জানান, একজন ইউপি চেয়ারম্যান, দুই হাসপাতালের দুই স্টাফ ও সাংবাদিকসহ নতুন করে মোট ৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। আক্রান্ত ইউপি চেয়ারম্যান ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিলেও বাকী ৭ জনকে হোম আইসোলেশনে চিকিৎসা দেয়া হচ্ছে। উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, আক্রান্ত ইউপি চেয়ারম্যানের বাড়ীসহ অপর আক্রান্তদের বাড়ীগুলো লকডাউন করে দেয়া হয়েছে। লকডাউন করা বাড়ীর লোকজনকে স্বাস্থ্যবিধি মেনে ১৪ দিন বাড়ীতে অবস্থান করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT