নগরীর হুমা গ্রুপের অত্যাচার থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন নগরীর হুমা গ্রুপের অত্যাচার থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন - ajkerparibartan.com
নগরীর হুমা গ্রুপের অত্যাচার থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন

1:58 pm , June 21, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর ২৫ নং ওয়ার্ডের একটি সন্ত্রাসী বাহিনীর অপরাধমুলক কর্মকান্ড প্রতিরোধে প্রশাসনসহ সংশ্লিষ্টদের ব্যবস্থা নেয়ার দাবীতে সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী। গতকাল রোববার বরিশাল রিপোর্টার্স ইউনিটিতে ওই সংবাদ সম্মেলন করেন ওয়ার্ডটির আহম্মেদ মোল্লা সড়কের সন্ত্রাসী বাহিনীর অপরাধমুলক কর্মকান্ডের শিকার ভুক্তভোগীরা। তাদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন আহম্মেদ মোল্লা সড়কের বাসিন্দা জাকির হোসেন।
লিখিত বক্তব্যের মাধমে তিনি জানান, দীর্ঘ দিন ধরে ২৫ নং ওয়ার্ডের আহম্মেদ মোল্লা সড়কে চুরি, ছিনতাই, ইভটিজিং, জুয়া ও মাদক বিক্রির নেতৃত্ব দেয় দুই ভাই মোঃ রাকিব সিকদার ও মোঃ রাতুল সিকদার। দুই ভাইয়ের সকল অপকর্মের মদদ দেয় তাদের চাচা হুমায়ন সিকদার। ক্ষমতাসীন দলের স্থানীয় প্রভাবশালীর নেতার পরিচয়ে নানা অপকর্ম করা হুমায়ন সিকদারের ভাতিজাদের নিয়ে গড়ে তুলেছে হুমা গ্রুপ। এদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে তাদেরকে অপমান, অপদস্ত, এমনকি হত্যার হুমকি দেয়া হয়। বিরুদ্ধে চুরি, ছিনতাই ও ডাকাতির মামলা রয়েছে বলে জানান জাকির হোসেন। বেশ কিছুদিন পূর্বে এদের বিরুদ্ধে প্রতিবাদ করতে গেলে লাঞ্চিত করা হয় স্থানীয় ইঞ্জিনিয়ার বারেক হাওলাদার ও তার পরিবারকে। সন্মান হারানোর ভয়ে এদের বিরুদ্ধে কেউ মুখ খুলছেনা। স্থানীয় ব্যবসায়ী মোঃ কামরুল ইসলাম তাদের বিরুদ্ধে কথা বলতে গেলে তাকে হত্যার উদ্যোশে ধারালো অস্ত্র দিয়ে নাকের উপর আঘাত করে। একই সাথে তার দোকানের টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়। এই ঘটনায় মোঃ কামরুল ইসলাম বাদী হয়ে গত ৫ই জুন শুক্রবার কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করে। মামলার ঘটনায় কোতয়ালী থানা পুলিশ এলাকায় আসলে সন্ত্রাসীরা আরো ক্ষিপ্ত হয়ে ওঠে। এ সময় তিনি আরো বলেন, আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে, ধারনা করছি এই সংবাদ সম্মেলন করার পর সন্ত্রাসী বাহীনি আমাদের উপর হামলা এমনকি হত্যাও করতে পারে। তারপরও নিজেদের জীবনের বাজী রেখে আমরা ২৫ নং ওয়ার্ড রুপাতলীর আহম্মেদ মোল্লা সড়কের বাসিন্দারা আমাদের সন্তানদের কথা চিন্তা করে আজ আপনাদের সামনে হাজির হয়েছি। আমরা বরিশাল সিটি কপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র সহযোগীতা ও তার দৃষ্টি আকষর্নের পাশাপাশি আইনশৃংখলা বাহিনী সুদৃষ্টি কামনা করছি। মামলার তদন্তকারী বরিশাল কোতয়ালি মডেল থানার এসআই (নিরস্ত্র) মো: মেহেদি হাসান জানান, মামলাটি দায়ের করার পর তদন্ত প্রক্রিয়াধীন ও অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। ইতোমধ্যে অভিযুক্তদের নাম ও অবস্থানসহ বিস্তারিত তথ্য সংগ্রহ করা হয়েছে বলেও জানান তিনি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT