গৌরনদীতে মুক্তিযোদ্ধা সাহান আরা বেগমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত গৌরনদীতে মুক্তিযোদ্ধা সাহান আরা বেগমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত - ajkerparibartan.com
গৌরনদীতে মুক্তিযোদ্ধা সাহান আরা বেগমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত

2:28 pm , June 20, 2020

গৌরনদী প্রতিবেদক ॥ পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন নিরিবিক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী পদমর্যদা) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র সহধর্মীনি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাহান আরা বেগমের স্মরণনে সভা ও রুহের মাগফেরাত কামনায় দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় গৌরনদী উপজেলা প্রেসক্লাবের আয়োজনে সভার শুরুতে মরহুমার স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরবর্তীতে অনুষ্ঠিত স্মরনসভায় উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোকন আহম্মেদ হীরার সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক মোঃ গিয়াস উদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক মণীষ চন্দ্র বিশ্বাস, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী বাবু, কোষাধ্যক্ষ জামিল মাহমুদ, সহ-প্রচার সম্পাদক হাসান মাহমুদ, সদস্য মোল্লা ফারুক হাসান, আরিফিন রিয়াদ, বিনয় কৃষ্ণ শিয়ালী, মাসুদ সরদার, মোঃ ফাহাদ হোসেন প্রমুখ। শেষে মরহুমার রুহের মাগফেরাত কামনায় অনুষ্ঠিত দোয়া-মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ হায়াতুল ইসলাম।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT