আমতলীতে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ॥ এলাকায় আতংক আমতলীতে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ॥ এলাকায় আতংক - ajkerparibartan.com
আমতলীতে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ॥ এলাকায় আতংক

2:27 pm , June 20, 2020

আমতলী প্রতিবেদক ॥ আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের পুর্বচিলা গ্রামের মৃত্যু মোজাফফার বয়াতীর পুত্র মোঃ সোহরাব বয়াতী (৪৮) শনিবার ১১ টার সময় করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। তরিঘরি করে দাফন করার পরে এলাকায় আতংক বিরাজ করছে।

স্থাণীয় সূত্রে জানাগেছে, সোহরাব বয়াতী গত ১৫ দিন পূর্বে ঢাকা থেকে করোনা উপসর্গ জ্বর সর্দি কাঁশি নিয়ে গ্রামের বাড়ী আমতলী এসেছেন। ঢাকা থেকে আসার পর তিনি বেশ কিছু দিন একই এলাকায় দূর সম্পর্কের আত্মীয় আজিম উদ্দিনের বাড়ীতে আত্মগোপন থাকেন। সেখান থেকে ৩ দিন পূর্বে বরিশাল থেকে ডাক্তার দেখিয়ে আসেন। বরিশাল থেকে ডাক্তার দেখিয়ে আসার পর তার সন্তানদের নিয়ে ভায়েরা বাড়ী একই ইউনিয়নের দক্ষিন তক্তাবুনিয়া গ্রামের জাহাঙ্গির মিয়ার বাড়ীতে বেড়াতে যায়। সেখানে বসে সকালে অসুস্থ হয়ে পড়েন। তখন আত্মীয়- স্বজনরা এ্যাম্বুলেন্স যোগে আমতলী হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পূর্বচিলা গ্রামের মৃধার বাড়ীর সামনের সড়কে এ্যাম্বুলেন্সের মধ্যেই তিনি মারা যান। মারা যাওয়ার পর আতœীয়-স্বজন ও স্থানীয়রা প্রশাসনকে না জানিয়ে তড়িঘড়ি করে তার লাশ দাফন করেন। এ ঘটনায় ওই গ্রামের সাধারণ মানুষের মধ্যে এখন আতংক বিরাজ করছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর সংবাদ শুনে ওখানে পুলিশ পাঠানো হয়েছে। মৃত ব্যক্তির বাড়ী লকডাউন করা হয়েছে। তার সংস্পর্শে যারা এসেছে তাদেরকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT