করোনা উপসর্গ নিয়ে মহানগর পুলিশ কনষ্টেবলের মৃত্যু করোনা উপসর্গ নিয়ে মহানগর পুলিশ কনষ্টেবলের মৃত্যু - ajkerparibartan.com
করোনা উপসর্গ নিয়ে মহানগর পুলিশ কনষ্টেবলের মৃত্যু

3:34 pm , May 28, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ করোনা উপসর্গ নিয়ে বরিশাল মহানগর পুলিশের (বিএমপি) এক কনষ্টেবলের মৃত্যু হয়েছে। বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) চিকিৎসাধীন অবস্থায় বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় মারা যায় সে।
মৃত পুলিশ সদস্য হলো- মো. সোহেল মাহমুদ (৩৫) সে বিএমপি’র ট্রেনিং এন্ড ওয়েলফেয়ারে কনষ্টেবল পদে কর্মরত ছিলেন। সে পটুয়াখালীর দুমকি উপজেলার পাংগাশিয়া গ্রামের আব্দুল মালেক মুন্সির ছেলে।
শেবাচিম হাসপাতাল সুত্রে জানা গেছে, ডায়াবেটিস, জ্বর, কাশি এবং শ্বাসকষ্ট নিয়ে বুধবার রাত ৯টার দিকে তাকে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টায় মারা যান তিনি।
কনষ্টেবল সোহেল মাহমুদ করোনা আক্রান্ত ছিলেন কিনা সেটা নিশ্চিত হওয়া যায়নি। মৃত্যুর পরে পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।
শেবাচিম হাসপাতালের পরিচালক ডাঃ বাকির হোসেন জানিয়েছেন, করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরন করা পুলিশ সদস্য সোহেল মাহমুদ করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা আজ জানা যাবে। আজ (শুক্রবার) রাতে আসবে তার নমুনা পরীক্ষার রিপোর্ট।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT