নগরীর সকল কম্পিউটার বিক্রয় প্রতিষ্ঠান ৮ দিন বন্ধ ঘোষনা নগরীর সকল কম্পিউটার বিক্রয় প্রতিষ্ঠান ৮ দিন বন্ধ ঘোষনা - ajkerparibartan.com
নগরীর সকল কম্পিউটার বিক্রয় প্রতিষ্ঠান ৮ দিন বন্ধ ঘোষনা

2:38 pm , March 24, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ করেনা ভাইরাস সংক্রমনের কারণে দেশের বর্তমান পরিস্থিতিতে জনকল্যান ও নিজেদের সুরক্ষার স্বার্থে প্রাথমিকভাবে ৮ দিনের জন্য সকল কম্পিউটার বিক্রয় কেন্দ্র বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। সোমবার বাংলাদেশ কম্পিউটির সমিতি বরিশাল শাখার চেয়ারম্যান শাহ বোরহান উদ্দিন আহমেদ ও সেক্রেটারি মোঃ খোরশেদ আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় সিদ্ধান্তের সাথে সংগতি রেখে বাংলাদেশ কম্পিউটির সমিতি বরিশাল শাখার ও সকল ব্যবসায়ীদের সম্মতিতে গতকাল থেকে ৩১ মার্চ পর্যন্ত সকল কম্পিউটার বিক্রয় কেন্দ্র বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। তবে ৩১ মার্চ সকল ব্যবসায়ীদের আলোচনা ও মতামতের ভিত্তিতে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। ওই নোটিশে বাংলাদেশ কম্পিউটার সমিতির সিদ্ধান্ত মেনে সবাইকে নিজ নিজ বিক্রয় কেন্দ্র বা বিপনন কেন্দ্র বন্ধ রেখে নিজ বাসস্থানে অবস্থান করার অনুরোধ জানানো হয়েছে। পাশাপাশি এ নোটিশ অমান্য করে কোন কম্পিউটার ব্যবসা প্রতিষ্ঠান বা বিক্রয়কেন্দ্র চালু রাখলে কম্পিউটার সমিতি কর্তৃক শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে বলে নোটিশে উল্লেখ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে কম্পিউটার সমিতির সদস্য মাসুক কামাল জানান, কম্পিউটার সমিতির ওই নোটিশের নীচে ৫ টি বিশেষ নির্দেশনা দেয়া হয়েছে।
যেগুলো হলো, একান্ত প্রয়োজন ব্যতিত শুধুমাত্র নিজ বাসস্থানে অবস্থান করা, প্রতিবেশি/আত্মীয়-স্বজনদের সাথে সামাজিক দূরত্ব বজায় রাখা, ঐচ্ছিক ভ্রমন এবং গণ-পরিবহন পরিহার করা, পরিচ্ছন্ন ও জীবানুমুক্ত থাকার সকল নিয়ম মেনে চলা এবং প্রতিষ্ঠানের সকল কর্মচারিদের সতর্ক করা, যেন এই বন্ধে দারা অযথা ঘোরাফেরা বা বেড়াতে না যায়।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT