চরফ্যাসন নুরাবাদে গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষ’র হামলায় মা ও মেয়ে গুরতর আহত চরফ্যাসন নুরাবাদে গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষ’র হামলায় মা ও মেয়ে গুরতর আহত - ajkerparibartan.com
চরফ্যাসন নুরাবাদে গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষ’র হামলায় মা ও মেয়ে গুরতর আহত

3:12 pm , March 17, 2020

দুলারহাট প্রতিবেদক ॥ চরফ্যাসন উপজেলার নুরাবাদে ভিটার একটি গাছ কাটা নিয়ে মা ও কন্যাকে মারধর করেছে প্রতিপক্ষ। এতে মা গুরুতর অবস্থায়সহ কন্যাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলো- ওই এলাকার মো. সাহাবুদ্দিনের স্ত্রী কুলছুম (৪০) ও মেয়ে নুপুর (১৪)। গত ১২ মার্চ সকাল ৯ টায় উপজেলার দুলারহাট থানাধীন নুরাবাদ এলাকার ৬নং ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয় ও আহতরা জানান, পূর্ব পরিকল্পিত ও জোর পূর্ক ভাবে সকালে প্রতিপক্ষ কবির (৩৫), জসিম (৩০), রহিমা (৫৫), ইয়ানুর (৩২), রেশমা (২৫), মাইনুর (২৬), লিপা (১৮), সিমা (১৯) এবং আরো ৭/৮ জন সহ সাহাবুদ্দিনের জমিতে গাছ কাটতে যায়। তখন সাহাবুদ্দিন তাদেরকে বাধা দেয়। এ সময় প্রতিপক্ষরা প্রথমে সাহাবুদ্দিনকে মারধরের চেষ্টা করে। সাহাবুদ্দিন ঘটনাটি জানানোর জন্য দুলারহাট থানার উদ্দেশ্য রওয়ানা হয়। এরি মধ্যে প্রতিপক্ষরা সাহাবুদ্দিরে স্ত্রী ও মেয়েকে এলাকার লোকজনের সামনে লাঠি-সোটা দিয়ে ব্যাপক ভাবে মারধর করে। স্থানীয়রা এগিয়ে এসে আহত দুইজনকে উদ্ধারকরে চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ঘটনায় আহতদের পক্ষ থেকে সাহাবুদ্দিন বাদী হয়ে দুলারহাট থানায় অভিযোগ দায়ের করে। এ বিষয়ে দুলারহাট থানার (ওসি) মোঃ ইকবাল হোসেন জানান, থানায় অভিযোগ করা হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT