সন্ধ্যা নদী থেকে নিখোঁজ শিশু ও নারীর লাশ উদ্ধার সন্ধ্যা নদী থেকে নিখোঁজ শিশু ও নারীর লাশ উদ্ধার - ajkerparibartan.com
সন্ধ্যা নদী থেকে নিখোঁজ শিশু ও নারীর লাশ উদ্ধার

3:00 pm , March 16, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ বানারীপাড়ার সন্ধ্যা নদীতে নিখোঁজ হওয়া জান্নাত (৬) ও হিজলার মেঘনানদী থেকে অজ্ঞাত পরিচয় (২৫) তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে তরুণীর লাশ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতা?ল মর্গে পাঠানো হয়েছে।
হিজলা থানার এসআই মনিরুজ্জামান জানান, রোববার রাতে স্থানীয়রা একটি চরের পাশে মেঘনা নদীতে তরুণীর গলাকাটা মর?দেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ পচন ধরা ওই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতাল মর্গে পাঠায়। তিনি বলেন, তরুণীর গলা ছাড়াও শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকান্ড। আপাতত এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে পরে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া তরুণীর পরিচয় ও তার পরিবারের সদস্যদের সন্ধান পেতে বিভিন্ন থানায় খবর পাঠানো হয়েছে।
এদিকে রোববার দিনগত রাত সাড়ে ১২টার বানারীপাড়া উপজেলার সন্ধ্যানদীর ফেরিঘাটের দক্ষিণ পাশে থেকে জান্নাত নামে এক শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত জান্নাত উপজেলার পূর্ব উদয়কাঠী গ্রামের জাহাঙ্গীর হোসেনের মেয়ে। জান্নাত শনিবার সন্ধ্যায় বানারীপাড়া পৌর এলাকার ফেরিঘাটের উত্তর পাশ থেকে নদীতে পড়ে নিখোঁজ হয়। জানা গেছে, নিখোঁজ হওয়ার পরপরই ফায়ার সাভির্সের একটি ডুবুরি দল জান্নাতকে খুঁজতে সন্ধ্যা নদীতে নামে কিন্তু, তারা উদ্ধার করতে ব্যর্থ হয়। পরে নিখোঁজ হওয়ার অন্যপ্রান্তে জান্নাতের মরদেহ ভেসে উঠে।
বিষয়টি নিশ্চিত করে বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল বলেন, জান্নাত নিখোঁজ হওয়ার প্রায় ২৭/২৮ ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া জান্নাতের মরদেহ উদ্ধার করা পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT