আওয়ামী লীগ দেশে ক্যাসিনো ও পাপিয়াদের বাগান তৈরী করেছে – কমরেড সেলিম আওয়ামী লীগ দেশে ক্যাসিনো ও পাপিয়াদের বাগান তৈরী করেছে - কমরেড সেলিম - ajkerparibartan.com
আওয়ামী লীগ দেশে ক্যাসিনো ও পাপিয়াদের বাগান তৈরী করেছে – কমরেড সেলিম

2:56 pm , March 10, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কেন্দ্রীয় কমিটির সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম বলেছেন, দান খয়রাতের বিনিময় জীবন চালাতে হবে, সেজন্য আমরা মুক্তিযুদ্ধ করি নাই। আজকে আওয়ামী লীগ জনগনের ভোটকে ভয় পায়। ২০১৪ সালে বিনা ভোটে ১৫৭ টি সিটে বিজয়ী হয়ে গেলেন। বিনা ভোটে তারা নির্ধারিত ৩০ তারিখের নির্বাচন ২৯ তারিখ রাতের ভোটে জয় লাভ করে ক্ষমতা দখল করে রেখেছে। দেশের অর্থনীতির অবস্থা ভাল সরকার এই প্রচারনা করে জনগনের সাথে প্রতারনা করছে। তাই সরকারের বিরুদ্ধে প্রচলিত প্রতারনা আইনে মামলা হতে পারে। গতকাল মঙ্গলবার নগরীর অশ্বিনী কুমার হল চত্বরে দেশ রক্ষার অভিযাত্রা সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি। এ সময় তিনি আরো বলেন পাকিস্থানের ২২ পরিবার যে সম্পদ লুঠ করেছে, বর্তমান সরকার গত ১০ বছরে দশগু বেশী টাকা পাচার করেছে। সেই জন্য এই আওয়ামী লীগ সরকারকে আর ক্ষমতায় থাকতে দেয়া যায় না। আওয়ামী লীগ আজ দেশে ক্যাসিনো ও পাপিয়াদের বাগান তৈরী করেছে। বাংলাদেশের কমিউনিস্ট পার্টির বরিশাল বিভাগীয় সমন্বয়কারী কমরেড মোতালেব মোল্লার সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন কমরেড মোঃ শাহ আলম,কমরেড মাহবুবুল আলম,কমরেড আহসান হাবিব লাবলু,কমরেড লুনা নুর,কমরেড আঃ হালিম,কমরেড প্রশান্ত দাশ ও কমরেড অধ্যক্ষ মিজানুর রহমান সেলিম প্রমুখ। এ সময় প্রধান অতিথি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম আরো বলেন আমরা উন্নয়ন চাই তবে দেশের ব্যাংক লুটপাঠের উন্নয়ন চাই না। আমরা খাল-নদী-পানি দখল করার উন্নয়ন চাই না । আমরা লুটেরাদের উন্নয়ন চাই না। আমরা এদেশে একতটি পরিবেশ বান্ধব উন্নয়ন চাই। তিনি আরো বলেন বিএনপির জন্ম সেনা ক্যাম্পে অন্যদিকে আওয়ামী লীগের জন্ম মুসলিম লীগ থেকে। তাই তারা গনতন্ত্রের দোহাই দিয়ে দেশটাকে শেষ দারপ্রান্তে নিয়ে যাচ্ছে। কমরেড সেলিম আরো বলেন, আজ আওয়ামী লীগ কর্মী নির্ভরশীল দল নয় তারা ক্যাডার ও আমলা নির্ভরশীল দল হয়ে গেছে।
সমাবেশ শেষে কমরেড মুজাহিদুল ইসলাম সেলিমের নেতৃত্বে নগরীরে মিছিল বের করার চেষ্টা করা হয়। তখন পুলিশ বাধা দেয়। এ সময় মুজাহিদুল ইসলাম সেলিম ও এসআই মামুনের মাঝে তর্ক সৃষ্টি হয়। এক পর্যায়ে পুলিশ পিছু হটলে তারা মিছিল বের করে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT