হিজলায় হাত পা বেধে যুবককে মাটি চাপা দিয়ে হত্যার চেষ্টা হিজলায় হাত পা বেধে যুবককে মাটি চাপা দিয়ে হত্যার চেষ্টা - ajkerparibartan.com
হিজলায় হাত পা বেধে যুবককে মাটি চাপা দিয়ে হত্যার চেষ্টা

1:00 am , February 21, 2020

হিজলা প্রতিবেদক ॥ হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের ডিক্রিচর গ্রামের কাদের বাবুচি ছেলে রায়হান বার্বুচিকে (২৫) মধ্যযুগীয় কায়দায় হাত পা বেধে মাটি চাপা দিয়ে হত্যা চেষ্টা করা হয়েছে। গত বুধবার রাত ১০ দিকে রায়হান বাবুচি ছয়গাও বাজার থেকে বাড়ি যাওয়ার উদ্দেশ্য রওয়ানা দিয়ে ব্রীজ পযন্ত গেলে ৮ থেকে ১০ জনের একটি সšা¿সী বাহিনী পথরোধ করে গলায় ছুরি ধরে হাত পা বেধে একটি র্নিজন জঙ্গলে নিয়ে যায়। সেখানে তাকে মারধর করে আহত করে মুখে কাপড় পেছিয়ে বস্তায় ভরে হত্যার উদ্দেশ্য মাটি গর্তে রাখা হয়। পরের দিন সকাল ৭ টার দিকে একই গ্রামের আশরাফ বাঘা গরু নিয়ে সেখানে গিয়ে মানুষের গোঙ্গানীল শব্দ পেয়ে কাছে গিয়ে বস্তার মধ্য শব্দ পেয়ে ডাকচিৎকার করে। তখন স্থানীয়রা ছুটে এসে বস্তার মধ্যে মানুষের টের পেয়ে হিজলা থানায় খবর দেয়। তখন হিজলা থানার এস আই ফারুক ঘটনা স্থানে গিয়ে তাকে উদ্ধার করে। পরে স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গির, মহিলা সদস্য জেসমিন ও চৌকিদার দফাদার তাকে হিজলা উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করে। শতশত লোকের উপস্থিতিতে যুবক রায়হান জানায়, বাজার থেকে বাড়ির যাওয়ার পথে ব্রীজের উপর তার শ্বশুর ও স্ত্রীর বড় ভাই সুমনকে চিনতে পেরেছেন।
হিজলা থানার এসআই ফারুক বলেন ঘটনা স্থানে গিয়ে পরিদর্শন করেছি। এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম হাসপাতালে গিয়ে যুবকের খোজ খবর নিয়ে তার পরিবারকে থানায় মামলা করার পরামর্শ দিয়েছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT