নলছিটিতে প্যানেল চেয়ারম্যানসহ ৮ মাদক ব্যবসায়ী আটক নলছিটিতে প্যানেল চেয়ারম্যানসহ ৮ মাদক ব্যবসায়ী আটক - ajkerparibartan.com
নলছিটিতে প্যানেল চেয়ারম্যানসহ ৮ মাদক ব্যবসায়ী আটক

1:00 am , February 19, 2020

পরিবর্তন ডেস্ক ॥ নলছিটি উপজেলায় অভিযান চালিয়ে মগড় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. জসিম হাওলাদারসহ ৮ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আমিরাবাদ এলাকায় অভিযান চালিয়ে ৪৭ পিস ইয়াবাসহ র‌্যাব তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে মাদক বিক্রয়ের নগদ ৪৮ হাজার ৪০০ টাকা, ১২টি মোবাইলফোন ও ১৯টি সিম উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার উত্তর মগড় এলাকার সত্তার হাওলাদারের ছেলে মো. জসিম হাওলাদার (২৮), মোতালেব হাওলাদারের ছেলে মো. মিরাজ হাওলাদার (৩৪), আমিরাবাদ এলাকার মৃত সেকান্দার খানের ছেলে সাবেক ইউপি সদস্য মো. জামাল খান (৬০), মৃত আওয়াল মৃধার ছেলে আওলাদ হোসেন মৃধা (৪৮), মৃত ইনসাফ আলী তালুকদারের ছেলে মো. জলিল তালুকদার (৬২), পূর্ব রায়াপুর (বটতলা) এলাকার তোতা মিয়ার ছেলে মো. মিজানুর রহমান (৩৬), বরিশালের রূপাতলী এলাকার রফিজ উদ্দিন হাওলাদারের ছেলে মো. সেলিম হাওলাদার (৩৯), বাকেরগঞ্জের টেংরাখালী এলাকার মৃত নুরুল হক মৃধার ছেলে মো. কামরুল ইসলাম (৩৯)। এ ঘটনায় র‌্যাব-৮ এর ডিএডি মোঃ আব্দুল মোন্নাফ বাদী হয়ে নলছিটি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।
বুধবার (১৮ ফেব্রুয়ারী) সকালে র‌্যাব-৮ প্রেরিত এক ই-মেইল বার্তায় বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
মগড় উইনিয়নের সাবেক মেম্বর তৌমুর রহমান বলেন তার জমি দখল করে বাউন্ডারি করে দখল করে রেখেছে জসিম। এ ঘটনায় আদালতে একটি মামলা চলমান রয়েছে।
অপর দিকে রায়াপুর গ্রামের লিয়াকত আলী খানের কাছ থেকে টিউবওয়েল দেওয়ার নামে ৫০ হাজার টাকা নিয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT