মঠবাড়িয়ায় মেয়ের হাতের মা খুন মঠবাড়িয়ায় মেয়ের হাতের মা খুন - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় মেয়ের হাতের মা খুন

1:00 am , February 6, 2020

 

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ মঠবাড়িয়ায় মেয়ের বটির কোপে খুন হয়েছে মা। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার মঠবাড়িয়ার উত্তর কলেজ পাড়া এলাকায়। নিহত মা ফিরোজা নাসরিন (৫৬) উত্তর কলেজ পাড়া এলাকার অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মৃত হেমায়েত উদ্দিনের স্ত্রী। ঘাতক কন্যা হলো-তামান্না জেবিন রুমানা (৩৫)। পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মৃত হেমায়েত উদ্দিন তিন বছর পূর্বে মারা যায়। এরপর উত্তর কলেজপাড়া এলাকায় তার বাসভবনে স্ত্রী ফিরোজা নাসরিন, পুত্র রিয়াজ উদ্দিন ও মেয়ে তামান্না জেবিন বসবাস করত। কিন্তু মা-মেয়ের সাথে রিয়াজ ও তার স্ত্রীর সম্পর্কের অবনতি ঘটলে পুত্র রিয়াজ এক বছর আগে অন্যত্র ভাড়াটিয়া বাসায় চলে যায়। এরপর মা ফিরোজা নাসরিন ও মেয়ে তামান্না জেবিন এক সঙ্গে বসবাস করত।
নিহতের ছেলে রিয়াজ জানান, গত দুইদিন ধরে তার তালাকপ্রাপ্তা বোন তামান্না মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। এজন্য তিনি ভাড়া বাসা ছেড়ে মায়ের কাছে নিজেদের বাসায় চলে আসে। বুধবার সকালে বোন তামান্নার জন্য শহরে ডাক্তার আনতে যায়। ডাক্তার না পেয়ে বাসায় গিয়ে দরজা বন্ধ দেখে রিয়াজ প্রতিবেশীদের সহযোগিতায় ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মায়ের নিথর দেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আবু জাফর মোঃ মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় নিহতের একমাত্র পুত্র রিয়াজ উদ্দিন বাদী হয়ে হত্যা মামলা দায়ের করলে ওই মামলায় তামান্নাকে গ্রেফতার করা হয়েছে এবং লাশের ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT