কাঠালিয়ায় ভাই-বোনদের ফাঁসাতে শিশু কন্যাকে হত্যা ! কাঠালিয়ায় ভাই-বোনদের ফাঁসাতে শিশু কন্যাকে হত্যা ! - ajkerparibartan.com
কাঠালিয়ায় ভাই-বোনদের ফাঁসাতে শিশু কন্যাকে হত্যা !

1:00 am , February 5, 2020

ঝালকাঠি প্রতিবেদক ॥ কাঠালিয়ায় পিতার বিরেুদ্ধে ভাই বোনদের ফাসাতে ৩ মাসের শিশু জান্নাতি আক্তার হত্যা অভিযোগ পাওয়া গেছে। পুলিশের জিজ্ঞাসাবাদে প্রতিপক্ষ আপন ভাই-বোনদের ফাঁসাতেই নিজ শিশু কন্যাকে খাটের খুঁটির সাথে আঘাত করে নিজেই হত্যা করার কথা স্বীকার করেছে পিতা কামাল সিকদার। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ২ ফেব্রুয়ারি সকালে উপজেলার তারাবুনিয়া গ্রামে শিশু সন্তানকে হত্যা করে আপন ভাই-বোনদের ফাঁসানোর নাটক সাজায়। ঘটনার পরে কামাল সিকদার তার শিশু সন্তানকে ভাই ও বোন হত্যা করেছে মর্মে পুলিশের কাছে অভিযোগ করে। স্থানীয়ভাবে তদন্ত করে পুলিশ জানতে পারে যে ভাই বোনকে ফাসাতে এ শিশুটির পিতাই তাকে হত্যা করেছে। এ ঘটনায় জান্নাতির মা তানিয়া বেগম বাদী হয়ে স্বামী কামাল সিকদারকে আসামী করে সোমবার কাঠালিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে। রোববার বিকেলে শিশুটির পিতা কামাল সিকদারকে আমুয়া বাজার থেকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে নিজ শিশুকে হত্যার কথা স্বীকার করেন পুলিশের কাছে। পরে তাকে সোমবার ঝালকাঠির কাঠালিয়া জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হলে সে ১৬৪ ধারায় আদালতের বিচারকের কাছে হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দেয়।
স্থানীয়রা জানায় রোববার সকাল ৮টার দিকে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে কথা কাটাকাটির এক পর্যায়ে কামাল সিকদার ও তাঁর আপন ভাই আফজাল সিকদারসহ বোনদের সাথে মারামারি হয়। এ ঘটনার পরপরই ৩মাসের শিশু মেয়ে জান্নাতি আক্তারকে প্রতিপক্ষ আপন ভাই-বোন আফজাল সিকদার এবং বোন নাসিমা বেগমসহ তাদের লোকজন পিটিয়ে ও মাটির সাথে আচাঁর দিয়ে হত্যার চেষ্টার অভিযোগ করেন পিতা কামাল সিকদার। পরে আহত জান্নাতিকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কামাল সিকদার শিশু সন্তান হত্যার দায়ে ভাই আফজালসহ অন্যদের আসামী করে থানায় লিখিত অভিযোগ করেন।
কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, জান্নাতির মা তানিয়া বেগম বাদী হয়ে স্বামী কামাল সিকদারকে আসামী করে সোমবার থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘাতক পিতা কামাল সিকদারকে নিজ শিশু হত্যা মামলায় গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। কামাল সিকদার তার প্রতিপক্ষ আপন ভাই-বোনদের ফাঁসাতে নিজ শিশু সন্তানকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT