স্বচ্ছতা জবাবদিহিতা দুর করবে দুর্নীতি–জেলা প্রশাসক স্বচ্ছতা জবাবদিহিতা দুর করবে দুর্নীতি-জেলা প্রশাসক - ajkerparibartan.com
স্বচ্ছতা জবাবদিহিতা দুর করবে দুর্নীতি–জেলা প্রশাসক

1:00 am , February 5, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান বলেছেন, প্রধানমন্ত্রী ক্ষমতায় এসে জনসাধারনের সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান থেকে তথ্য পেতে কোন ধরনের ভোগান্তি পেতে না হয় সে কারণেই মানুষকে সচেতন করতেই দেশে তথ্য মেলার আয়োজন করেছিলেন। আমরা স্বচ্ছতা জবাবদিহীতা ও সু-শাসন বাস্তবায়ন করা গেলে সমাজ থেকে দূর্নীতি উঠে যাবে। এজন্য আমাদের সকলকে অনিয়ম দুর করতে হবে তাহলে তথ্য ও নাগরীক অধিকার জানার মাধ্যমে আমাদের দেশাটাকে সুন্দরভাবে এগিয়ে নিয়ে যাবার জন্য কাজ করতে সকলের প্রতি আহবান জানান তিনি।
নগরীর অশ্বিনী কুমার হলে আয়োজিত দুইদিন ব্যাপি তথ্য মেলার উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। মঙ্গলবার তথ্যের অধিকার, সুশাষনের হাতিয়ার, তথ্যই শক্তি দূর্নীতি থেকে মুক্তি এই প্রতিপাদ্য নিয়ে বরিশাল সচেতন নাগরীক কমিটি (সনাক) আয়োজনে ও বরিশাল জেলা প্রশাসকের সহযোগীতায় এ মেলার আয়োজন করা হয়। সনাক সভাপতি প্রফেসর (অবঃ) শাহ সাজেদার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার আঃ রাকিব, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস। তথ্য মেলায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ, টিআইবি, ব্রাক, ডাক বিভাগ, কৃষি অধিদপ্তরসহ ১৭টি স্টল অংশ গ্রহন করে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT