মঠবাড়িয়ায় সহযোগিকে হত্যার কথা স্বীকার ডাকাত সর্দারের মঠবাড়িয়ায় সহযোগিকে হত্যার কথা স্বীকার ডাকাত সর্দারের - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় সহযোগিকে হত্যার কথা স্বীকার ডাকাত সর্দারের

3:19 pm , January 28, 2020

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ মঠবাড়িয়ায় ডাকাত মাসুমকে (৩০) ধান ক্ষেতে জবাই করে হত্যার মূল ঘাতক দুর্ধর্ষ ডাকাত ইউনুচ খা (৪৮) আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দি দিয়েছে। সোমবার বিকেলে পুলিশ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে এ হত্যাকান্ডের লোমহর্ষক স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয় সে। ডাকাত ইউনুচ জানায়, তার সহযোগি ডাকাত মাসুমকে জবাই করে ভেচকি গ্রামে ধানক্ষেতের মাঠে পুতে রাখা হয়। পুলিশ গত ১৯ জানুয়ারি ওই মাঠ থেকে মাসুমের গলিত লাশ উদ্ধার করে। এ ঘটনায় স্থানীয় চৌকিদার বাদী হয়ে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। নিহত মাসুম মহিপুরের বিনয়পুর গ্রামের শাহজাহানের ছেলে। সে একাধিক ডাকাতি মামলার আসামী ছিল।
মঠবাড়িয়া থানার এসআই শহিদুল ইসলাম জানান, প্রযুক্তি ব্যবহার করে মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামানের নেতৃত্বে বামনা থেকে রোববার রাতের্ ডাকাত ইউনুচকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত ডাকাত ইউনুচ উপজেলার দক্ষিণ ভেচকি গ্রামের মৃত. মোকছেদ আলী খার ছেলে।
মঠবাড়িযা থানার ওসি মাসুদুজ্জামান জানান, গ্রেপ্তারকৃত ইউনুচ মাসুমকে জবাই করে হত্যা, একাধিক ডাকাতিসহ নানা অপরাধের কথা স্বীকার করে। তিনি আরও বলেন গত ১৪ জানুয়ারি রাতে ডাকাতির লুট করা মালামাল ভাগাভাগি নিয়ে মাসুমকে হত্যা করা হয়। এ সময় অপর দুর্ধর্ষ ডাকাত ছগীর মোল্লাকে (৪৮) গুলি করা হয়। ডাকাত ছগীরকে গত ১৫ জানুয়ারী উপজেলা ভেচকি গ্রাম থেকে গুলিবিদ্ধ অবস্থায় পুলিশ গ্রেপ্তার করে। বর্তমানে সে পুলিশ হেফাজতে শেবাচিম হাসপাতালে টিকিৎসাধীন রয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT