বিএম কলেজ এলাকায় ছাত্রফ্রন্টের দুই নেতাকে আটকে লাঞ্ছিত বিএম কলেজ এলাকায় ছাত্রফ্রন্টের দুই নেতাকে আটকে লাঞ্ছিত - ajkerparibartan.com
বিএম কলেজ এলাকায় ছাত্রফ্রন্টের দুই নেতাকে আটকে লাঞ্ছিত

2:53 pm , January 24, 2020

 

নিজস্ব প্রতিবেদক ॥ বিএম কলেজে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শাখার আহবায়ককে দুই আটকে লাঞ্চিত করা হয়েছে। এছাড়াও ববি এক শিক্ষার্থীর উপর চড়াও হয় এক দল সন্ত্রাসী। গতকাল শুক্রবার দুপুরে বিএম কলেজ মসজিদ গেটে এ ঘটনা ঘটে বলে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দাবী করেছে। বিজ্ঞপ্তির মাধ্যমে তারা এ ঘটনার নিন্দা জানিয়ে সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেছে।
বিজ্ঞপ্তি সুত্রে জানা গেছে, দুপুরে বি এম কলেজ মসজিদ গেটে যায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ার ও বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক সুজয় শুভসহ ৮ নেতা। এ সময় বিএম কলেজের ছাত্র পরিচয়ে একদল সন্ত্রাসী সুজয় বিশ্বাস এবং আলিসা মুনতাজকে আটকে রেখে শারীরিকভাবে লাঞ্ছিত করার চেষ্টা করে। এক পর্যায়ে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ার ও ববি শাখার আহ্বায়ক সুজয় শুভকে প্রায় ২ ঘন্টা আটকে রেখে শারিরিকভাবে লাঞ্চিত করে। খবর পেয়ে কাউনিয়া থানার পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। পুলিশের উপস্থিতিতেও ববির আরেক শিক্ষার্থী মাহমুদুল হাসান তমালের ওপর চড়াও হয় সন্ত্রাসীরা বলে বিজ্ঞপ্তিতে দাবী করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT