সরকারি বিএম কলেজে কর্মচারীকে পেটালেন শিক্ষক নেতা ! সরকারি বিএম কলেজে কর্মচারীকে পেটালেন শিক্ষক নেতা ! - ajkerparibartan.com
সরকারি বিএম কলেজে কর্মচারীকে পেটালেন শিক্ষক নেতা !

2:44 pm , January 22, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ বিএম কলেজে এক কর্মচারীকে পেটানোর অভিযোগ পাওয়া গেছে শিক্ষক নেতার বিরুদ্ধে। গতকাল বুধবার সকালে কলেজের প্রশাসনিক বিভাগের সামনে এই ঘটনা ঘটে। শিক্ষকের প্রহারের শিকার কর্মচারী মো. জাহিদ হোসেন প্রশাসনিক বিভাগের প্রবেশদারে কর্মরত রয়েছে।
কলেজে গাড়ি নিয়ে প্রবেশের একটি সড়ক উন্মুক্ত করে দেয়ার অপরাধে কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আল আমিন সরোয়ার ওই কর্মচারীকে শারীরিকভাবে লাঞ্ছিত করে বলে অভিযোগ উঠেছে।
মারধরের শিকার চতুর্থ শ্রেণীর কর্মচারী মো. জাহিদ জানান, ‘সম্প্রতি অধ্যক্ষের কার্যালয় সম্মুখের একটি সড়কের কাজ শেষ হয়েছে। ওই সড়কের দুই ধার আটকে দিয়েছিলো কলেজ প্রশাসন। কিন্তু মোটর সাইকেল নিয়ে ছাত্রনেতা এবং শিক্ষার্থীরা প্রবেশ করতে না পেরে আমার ওপর চড়াও হয়। আমি বিষয়টি কলেজ উপাধ্যাক্ষকে জানাই। উপাধ্যাক্ষ আমাকে রাস্তা চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়ার নির্দেশ দেন। কিন্তু শিক্ষক পরিষদ সম্পাদক আল-আমিন সরোয়ার আমার কাছে গেট খুলে দেবার কারন জানতে চান। আমি উপাধ্যাক্ষ’র নির্ধেশ এর কথা বলতেই অকথ্য ভাষায় গালাগাল শুরু করেন তিনি। আমি প্রতিবাদ করতেই তিনি গায়ে হাত তুলেন। বিষয়টি উপাধ্যক্ষকে জানানো হয়েছে বলে জানিয়েছেন জাহিদ।
নাম প্রকাশ না করার শর্তে কলেজের এক শিক্ষক বলেন, কলেজের সাবেক সম্পাদক এ এস কাইউম উদ্দিন আহমেদের বিভাগে কাজ করতো জাহিদ। একইসাথে সাবেক সম্পাদকের সাথে যোগাযোগ ভালো থাকায় তাকে সেখান থেকে গেটে দায়িত্ব দেন বর্তমান সম্পাদক আলআমিন সরোয়ার। এরপরও কাইউম উদ্দিনের সাথে যোগাযোগ রক্ষা করায় ক্ষিপ্ত হয়ে জাহিদকে মারধোর করেন শিক্ষক নেতা।
শিক্ষক পরিষদ সম্পাদক আল-আমিন সরোয়ার বলেন, জাহিদ গেট এ দায়িত্ব পালন করার কথা থাকলেও সে তা করেননা। তাই তাকে ঠিকভাবে দায়িত্ব পালন করতে বলা হয়েছে। এর চাইতে বেশীকিছু নয়।
কলেজ উপাধ্যক্ষ অধ্যাপক ড. গোলাম কিবরিয়া বলেন, আমি জাহিদকে নির্দেশ দিয়েছি গাড়ি আসলে গেট খুলে দেবার জন্য। আর এটা নিয়মও। জাহিদ মৌখিকভাবে জানিয়েছে তাকে গালাগাল করেছে। মারধরের কোন অভিযোগ পাওয়া যায়নি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT