চরফ্যাসনে চাঁদার দাবীতে কৃষক পরিবারের উপর হামলা চরফ্যাসনে চাঁদার দাবীতে কৃষক পরিবারের উপর হামলা - ajkerparibartan.com
চরফ্যাসনে চাঁদার দাবীতে কৃষক পরিবারের উপর হামলা

3:06 pm , January 19, 2020

চরফ্যাসন প্রতিবেদক ॥ চরফ্যাসনের দুলারহাট থানার সিকদার চর এলাকায় চাঁদার দাবীতে কৃষক পরিবারের উপর হামলা ও মারধরের অভিযোগ পাওয়া গেছে স্থানীয় ইউপি সদস্যে আবদুল মালেকের বিরুদ্ধে। গতকাল রোববার সকালে নজরুল নগর ইউনিয়নের উত্তর চর কলমী গ্রামের সিকদারের চরে এই হামলার ঘটনা ঘটে। স্বাজনরা গুরুতর আহত স্বামী ও স্ত্রী দুজনকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেছেন। আহতরা হলেন, স্বামী বশির(৪৫) ও স্ত্রী মাসুমা বেগম(৩৫)। এঘটনায় দুলারহাট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের পরিবার সুত্রে জানা গেছে।
চরফ্যাসন হাসাপাতালে চিকিৎসাধীন বশির অভিযোগ করেন, উত্তর চরকলমী মৌজায় সিকদারের চরে জৈনক মাহামুদ হাসান এর বর্গা চাষী হিসেবে কয়েক বছর যাবত ১০ একর জমিতে চাষ আবাদ করে আসছেন। গত শনিবার স্থানীয় ইউপি সদস্য আবদুল মালেক তাদের দখলীয় বর্গা জমিতে চাষ আবাদ না কারার জন্য বাধা দেন। ওই জমিতে আবাদ করতে হলে তাকে ১ লক্ষ টাকা চাঁদা দিতে হবে এমন বলে হুশিয়ারী দেন।পরদিন রোববার তার দাবিকৃত টাক দিতে অস্বীকার করলে ইউপি সদস্য আবদুল মালেকসহ একটি সংঘবদ্ধ দল তাদের বসত বাড়িতে ঢুকে তাকে বেধড়ক মারধর করে। তাকে বাচাঁতে স্ত্রী মাসুমা এগিয়ে এলে তার উপর হামলা করে মারধর করে গুরুতর আহত করেন। স্বজনরা আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। অভিযুক্ত ইউপি সদস্য আবদুল মালেক জানান, তারা আমাদের জমি জবর দখল করে মাটি খনন করছে। চাঁদা দাবীর বিষয়টি সঠিক নয়।
দুলারহাট থানার ওসি ইকবাল হোসেন জানান, ঘটনার পরপরই পুলিশ আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে পাঠিয়েছেন। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT