ঢাকাস্থ বরিশাল বিভাগীয় অফিসার্স এ্যাসোসিয়েশনের কমিটি গঠন ঢাকাস্থ বরিশাল বিভাগীয় অফিসার্স এ্যাসোসিয়েশনের কমিটি গঠন - ajkerparibartan.com
ঢাকাস্থ বরিশাল বিভাগীয় অফিসার্স এ্যাসোসিয়েশনের কমিটি গঠন

3:04 pm , January 19, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ ঢাকাস্থ বরিশাল বিভাগীয় অফির্সার্স এ্যাসোসিয়েশ নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব মো. লোকমান হোসেন মিয়াকে সভাপতি ও জাতীয় রাজস্ব বোর্ডের কমিশনার (কাষ্টমস, ভ্যাট ও এক্সাইজ) এর কমিশনার ড. মো. মতিউর রহমানকে সাধারণ সম্পাদক মনোনিত করা হয়েছে। এদের মধ্যে ড. মো. মতিউর রহমান বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। গত ১৮ জানুয়ারি শনিবার এ্যাসোসিয়েশনের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ২০২০-২১ সালের জন্য ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। ঢাকাস্থ বরিশাল বিভাগীয় অফিসার্স এ্যাসোসিয়েশেরন নবগঠিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দকে বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক আতিকুর রহমান।
এর আগে ১৮ জানুয়ারি নারায়ণগঞ্জের ভুলতা সুবর্ণগ্রাম রিসোর্টে সাধারণ সভা ও বনভোজন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ঢাকাস্থল বরিশাল বিভাগীয় অফিসার্স এ্যাসোসিয়েশনের সকল সদস্যবৃন্দ অংশগ্রহন করেন। দিনভর নানা অনুষ্ঠান এবং আনন্দঘন পরিবেশে বনভোজন অনুষ্ঠান উপভোগ করেন অংশগ্রহনকারীরা।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT