চরফ্যাসনে অগ্নিকান্ডে পুড়েছে ২২ দোকান চরফ্যাসনে অগ্নিকান্ডে পুড়েছে ২২ দোকান - ajkerparibartan.com
চরফ্যাসনে অগ্নিকান্ডে পুড়েছে ২২ দোকান

3:18 pm , January 18, 2020

 

চরফ্যাসন প্রতিবেদক \ চরফ্যাসন বাজারে অগ্নিকান্ডে ২২ টি দোকান পুড়ে ছাই হয়েগেছে। নগদ ২০ লাখ টাকাসহ ÿয়ÿতির পরিমান ৩ কোটি টাকার বেশী বলে জানিয়েছে ÿতিগ্র¯Í ব্যবসায়ীরা । শুক্রবার রাত দেড়টায় সদর রোডের পূর্ব পাশে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
প্রত্যÿদর্শীরা জানান, শুক্রবার রাতে ব্যবসায়ীরা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে চলে গেলে রাত দেড়টায় বিদ্যুতে শকসার্কিটের মাধ্যমে আগুন লাগে। আগুনের লেলিহান শিখা দাউ দাউ করে জ্বলে উঠলে বাস স্ট্যান্ডের বাস শ্রমিক ও পার্শ্ববর্তী লোকজন ফায়ার সার্ভিস অফিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান, বাস শ্রমিক ও স্থানীয় এলাকাবাসীর সহায়তায় ১ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে।
ইতিমধ্যে ওই মার্কেটের ক্রোকারিজের দোকান, মুদী, স্টেশনারী,ফলের দোকান, কাপড়ের দোকান, কমসেটিকস দোকান, লেপ-তোষকের দোকান এবং ইলেকট্রিক সামগ্রীর দোকানসহ ২২ টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ন রূপে ভষ্মিভূত হয়ে যায়।আগুন নেভাতে গিয়ে ১০জনের মতো আহত হয়েছে বলে জানাযায়।আহতদেরকে চরফ্যাসন হাসপাতাল ও স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানাগেছে।
চরফ্যাসন ফায়ার সার্ভিস স্টোশন ইনচার্জ কবির হোসেন জানান, শকসার্কিটের মাধ্যমে আগুন লাগেছে বলে প্রথমিক ভাবে ধারনা করা হচ্ছে। তবে ÿয়ÿতির পরিমান এখনও নির্ধারন করা যায়নি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT