জাপার কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হাবুল-রুস্তুম জাপার কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হাবুল-রুস্তুম - ajkerparibartan.com
জাপার কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হাবুল-রুস্তুম

3:03 pm , January 17, 2020

 

নিজস্ব প্রতিবেদক ॥ জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে জায়গা করে নিয়েছেন বরিশাল, ঝালকাঠি এবং পিরোজপুরের চার কৃতি সন্তান। এদের মধ্যে একজন হয়েছেন পার্টির উপদেষ্টা, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান পদ পেয়েছেন দু’জন এবং যুগ্ম মহাসচিব পদ পেয়েছেন একজন। তবে এদের মধ্যে দু’জনের বাড়িই নগরীতে।
এদের মধ্যে জাতীয় পার্টির উপদেষ্টা মন্ডলির সদস্য হয়েছেন ঝালকাঠির এমএ কুদ্দুস খান, ভাইস চেয়ারম্যান পদ পেয়েছেন অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল ও পিরোজপুরের এমপি ডা. রুস্তম আলী ফরাজী। যুগ্ম মহাসচিব হয়েছেন নগরীর অক্সফোর্ড মিশন রোডের বাসিন্দা বিশিষ্ট সমাজসেবক ইকবাল হোসেন তাপস। শুক্রবার দ্বিতীয় দফায় ঘোষণা হওয়া জাতীয় পার্টির উপদেষ্টা, ভাইস চেয়ারম্যান ও যুগ্ম মহাসচিবদের নামের সঙ্গে বরিশালের চার নেতার নাম ঘোষণা করা হয়।
জানাগেছে, ‘জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান পদ পাওয়া অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল ইতিপূর্বেও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ছিলেন। এছাড়া বরিশাল জেলা জাতীয় পার্টির আহ্বায়ক তিনি।
এছাড়া যুগ্ম মহাসচিব হয়েছেন ইকবাল হোসেন তাপস। তিনি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য। ইকবাল হোসেন তাপস বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়ে লাঙ্গল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। তিনি শুধুমাত্র একজন রাজনৈতিক ব্যক্তিত্বই নন, একজন সমাজ সেবকও বটে। নগরীর অক্সফোড মিশন রোডের বাসিন্দা ইকবাল হোসেন তাপস পেশায় একজন ব্যবসায়ী হলেও সমাজ সেবায় বেশ অবদান রয়েছে তার।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT