সভাপতি মন্টু-সম্পাদক আজাদ-১সাংগঠনিক সম্পাদক ইমন-মাসুদ সভাপতি মন্টু-সম্পাদক আজাদ-১সাংগঠনিক সম্পাদক ইমন-মাসুদ - ajkerparibartan.com
সভাপতি মন্টু-সম্পাদক আজাদ-১সাংগঠনিক সম্পাদক ইমন-মাসুদ

3:25 pm , January 16, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল জেলা আইনজীবী সমিতির জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোট গননা শেষে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নাম ঘোষনা করা হয়। ভোটযুদ্ধে অংশগ্রহনকারীদের ৫টি পদের মধ্যে সভাপতি পদে ৬৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এড. মহসিন মন্টু। তার নিকটতম দুই প্রতিদ্বন্দ্বি প্রার্থী এড মজিবর রহমান নান্টু পেয়েছেন ৬১ ভোট ও এড মোঃ শহীদ হোসেন ৫৯ ভোট। সিনিয়র সহ-সভাপতি পদে ১০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন কাজী এনায়েত হোসেন বাচ্চু, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী এড মেহেদী হাসান শাহিন পেয়েছেন ৭৮ ভোট। সাধারন সম্পাদক পদে ৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এড আবুল কালাম আজাদ (১)। তার নিকটতম অপর দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী এড নাজিম উদ্দিন আহমেদ পান্না ও এড. এসএম সাদিকুর রহমান লিঙ্কন পেয়েছেন যথাক্রমে ৬০ ও ৪২ ভোট।
এছাড়াও সিনিয়র যুগ্ম সম্পাদক পদে বিজয়ী হয়েছেন এড আজাদ হোসেন। তিনি পেয়েছেন ৭০ ভোট। অপর দুই প্রার্থী এড কাজী বসির উদ্দিন পেয়েছেন ৫২ ও এড মোসাম্মত সুফিয়া আক্তার পেয়েছেন ২০ ভোট। অপরদিকে, এড শেখ হুমাউন কবীর মাসুদ ও এড আবুল কালাম আজাদ ইমন ৬৮ করে ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। দুইজনেই সমান ভোট পাওয়ায় এড শেখ হুমাউন কবীর মাসুদকে সাংগঠনিক সম্পাদক-১ ও এড আবুল কালাম আজাদ ইমনকে সাংগঠনিক সম্পাদক-২ করা হয়েছে। এছাড়াও একই পদে অপর প্রার্থী মোঃ মাহমুদ হোসাইন আল-মামুন ৪৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন । উল্লেখ্য, ২০৩ জন ভোটারের মধ্যে ১৮৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT