উৎসবমূখর পরিবেশে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ভোট গ্রহন উৎসবমূখর পরিবেশে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ভোট গ্রহন - ajkerparibartan.com
উৎসবমূখর পরিবেশে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ভোট গ্রহন

3:25 pm , January 16, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ আনন্দ ও উৎসবমূখর পরিবেশের মধ্যে দিয়ে শেষ হয়েছে বরিশাল জেলা আইনজীবী সমিতির জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচন। দীর্ঘ প্রায় ১৫ বছর পরে গতকাল বৃহস্পতিবার জেলা আইনজীবী সমিতিতে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
বেলা ১ টা থেকে শুরু হয়ে বিকাল ৫ টা পর্যন্ত আইনজীবী সমিতির বর্ধিত ভবনের ৩ টি বুথে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। এই সময়ে ২০৩ জন ভোটারের মধ্যে ১৮৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন কমিশনার এ্যাড আব্দুল খালেক মোল্লা জানান, নির্বাচনে ৫টি পদের বিপরীতে ১৫ জন প্রার্থী ভোট যুদ্ধে অংশগ্রহন করেছেন। ভোটাররা এই ১৫ জনের মধ্যে থেকে ৫ জনকে ভোট দিয়ে নির্বাচনে জয়যুক্ত করবেন কমিটি পরিচালনার জন্য। এর মধ্যে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন এড মজিবর রহমান নান্টু, এড. মহসিন মন্টু ও এড মোঃ শহীদ হোসেন। সিনিয়র সহ-সভাপতি পদে এড মেহেদী হাসান শাহিন, ও কাজী এনায়েত হোসেন বাচ্চু। সাধারন সম্পাদক পদে এড আবুল কালাম আজাদ (১), এড নাজিম উদ্দিন আহমেদ পান্না ও এড. এসএম সাদিকুর রহমান লিঙ্কন।
এছাড়াও সিনিয়র যুগ্ম সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন এড কাজী বসির উদ্দিন, এড মোসাম্মত সুফিয়া আক্তার, এড আজাদ হোসেন ও এড শাহ্ আমিনুল ইসলাম আমিন। সাংগঠনিক সম্পাদক পদে এড শেখ হুমাউন কবীর মাসুদ, এড আবুল কালাম আজাদ ইমন ও মোঃ মাহমুদ হোসাইন আল-মামুন। এদিকে ভোট চলাকালীন সময়ে তা পরিদর্শন করেন কেন্দ্রীয় আইনজীবী ফোরামের সিনিয়র যুগ্ম আহবায়ক বরিশাল বিভাগের নির্বাচনের প্রধান দায়িত্বে থাকা এড নিতাই রায় চৌধুরীসহ কয়েকজন। এসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন বরিশাল বারের সদস্য ও বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এড বিলকিস আক্তার জাহান শিরিন, কেন্দ্রীয় আইনজীবী ফোরামের সদস্য এড আলী হায়দার বাবুল ও এড. গাজী কামরুল ইসলাম সজল প্রমূখ।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT