জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন জমা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন জমা - ajkerparibartan.com
জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন জমা

3:10 pm , January 12, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম বরিশাল জেলা শাখার নির্বাচনে ১৭ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছে। গতকাল রোববার বিকেল ৩ টায় প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দেয়। তফসিল অনুযায়ি আজ সোমবার যাচাই বাছাই শেষে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশনার এড. আব্দুল খালেক মোল্লা জানান, ৯ তারিখ থেকে মনোনয়ন পত্র বিক্রয় কার্যক্রম শুরু করে গতকাল শেষ হয়। এ সময়ের মধ্যে ৫ টি পদের বিপরীতে ১৭ জন প্রার্থী ভোট যুদ্ধে অংশগ্রহন করার জন্য মনোনয়ন পত্র ক্রয় করেছেন। এর মধ্যে সভাপতি পদের জন্য ৩ জন, সিনিয়র সহ-সভাপতি পদের জন্য ৪ জন, সাধারন সম্পাদক পদের জন্য ৩ জন, সিনিয়র যুগ্ম সম্পাদক পদের জন্য ৪ জন ও সাংগঠনিক সম্পাদক পদের জন্য ৩ জন আইনজীবী মনোনয়ন পত্র ক্রয় করেছেন। তিনি আরো জানান, যারা মনোনয়ন পত্র ক্রয় করেছেন সবাই গতকাল তা জমা দিয়েছেন। কেউ যদি তাদের মধ্যে প্রার্থীতা বাতিল করতে চায় তাহলে আজকে বিকাল ৩ টার মধ্যে করতে হবে। এর পরপরই চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। সেই অনুযায়ি ১৬ ফ্রেবুয়ারি দুপুর ১টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সংগঠনের ২০৩ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করবে বলেও জানান নির্বাচন কমিশনার এড. আব্দুল খালেক মোল্লা।
উল্লেখ্য, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা শাখার সমন্বয়ক এড আলী হায়দার বাবুলের অক্লান্ত প্রচেষ্টায় দীর্ঘ ১৫ বছরের পরে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর আগে জেলা আইনজীবী সমিতিতে এত জাকজমকপূর্ন ভাবে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচন অনুষ্ঠিত হয়নি। এড আলী হায়দার বাবুল নিজে উদ্যোক্তা হয়ে কেন্দ্রের অনুমতি নিয়ে এই নির্বাচনের ব্যবস্থা করে। তার এই মহৎ উদ্যোগে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে সংগঠনের সদস্যরা।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT