মঠবাড়িয়ায় সামান্য বৃষ্টিতেই রাস্তায় দেবে যায় মালবাহী ট্রাক মঠবাড়িয়ায় সামান্য বৃষ্টিতেই রাস্তায় দেবে যায় মালবাহী ট্রাক - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় সামান্য বৃষ্টিতেই রাস্তায় দেবে যায় মালবাহী ট্রাক

3:03 pm , January 4, 2020

 

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ মঠবাড়িয়া পৌরসভায় সামান্য বৃষ্টিতেই রাস্তায় দেবে যায় মালবাহী ট্রাক। শুক্রবারের সারা দিন গুড়িগুড়ি সামান্য বৃষ্টিতে শহরের পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশনের সম্মুখ রাস্তায় শনিবার ভোর রাতে ঢাকা থেকে পাথরঘাটার কাকচিড়ার উদ্দেশ্যে ছেড়ে আসা (ঢাকা মেট্টো-ট-১৩-৩৬৪২) একটি রড বোঝাই ট্রাক দেবে গিয়ে আটকা পড়ে। এতে করে উপকূলীয় মঠবাড়িয়া, পাথরঘাটা ও বামনা এলাকার মানুষের ঢাকা, বরিশাল, খুলনাসহ চলাচলের একমাত্র ব্যস্ততম মঠবাড়িয়া-পিরোজপুর রাস্তাটি দিয়ে গাড়ি চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হয়। ওই ট্রাকের ড্রাইভার জাকির হোসেন জানান, ঢাকা কাঁচপুর ব্রিজ এলাকা থেকে পাথরঘাটার কাকচিড়া বাজারের মেসার্স খান ট্রেডার্স এর ২০টন রড নিয়ে রওয়ানা দেই। মঠবাড়িয়ার বহেরাতলা থেকে রাস্তায় খানাখন্দ থাকায় শনিবার ভোর রাতে রাস্তা দেবে ট্রাকটি আটকে যায়।
উল্লেখ্য, মঠবাড়িয়ার বহেরাতলা থেকে থানাপাড়া বাস স্ট্যান্ড পর্যন্ত রাস্তাটি প্রসস্ত করণের নামে পিরোজপুর সড়ক ও জনপদ বিভাগ প্রায় এক বছর পূর্বে খোঁড়াখুড়ি করে। পরবর্তীতে নকশা পরিবর্তন জটিলতায় উক্ত রাস্তায় নতুন করে কোন কাজ না করায় বৃষ্টিতে বড় বড় গর্তের সৃষ্টি হয়। এতে করে উক্ত জনগুরুত্বপূর্ণ রাস্তাটি প্রায় মালবাহী ট্রাক আটকে পড়ে। অপর দিকে বহেরাতলা থেকে মঠবাড়িয়ার মাছ বাজার পর্যন্ত রাস্তা বেশী খারাপ থাকায় বহেরাতলা ব্রিজ থেকে পেয়াজ হাটা পর্যন্ত আবাসিক এলাকার মধ্য দিয়ে পিকআপ ভ্যান, মাহেন্দ্র, অটোরিক্সাসহ প্রায় সব ধরণে যানবাহন বিকল্প রাস্তা হিসেবে চলাচল করে আসছে। যার ফলে উক্ত আবাসিক এলাকায় বসবাসরত পরিবারগুলো দুর্ঘটনা এড়াতে কচি-কাঁচা বাচ্চাদের নিয়ে ভীষণ দুশ্চিন্তায় দিন কাটান।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT