মুক্তিযোদ্ধা চিত্ত হালদার স্মারক গ্রন্থ এর পাঠ উন্মোচন মুক্তিযোদ্ধা চিত্ত হালদার স্মারক গ্রন্থ এর পাঠ উন্মোচন - ajkerparibartan.com
মুক্তিযোদ্ধা চিত্ত হালদার স্মারক গ্রন্থ এর পাঠ উন্মোচন

2:59 pm , January 1, 2020

 

নিজস্ব প্রতিবেদক ॥ চিত্রশিল্পী, ভাস্কর ও মুক্তিযোদ্ধা চিত্ত হালদার স্মারক গ্রন্থ এর পাঠ উন্মোচন, চিত্র কর্মের আলোকচিত্র প্রদর্শনী ও শিল্পী চিত্ত হালদার সম্মাননা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার নগরীর সদর রোডস্থ অশি^নী কুমার হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিকেল সাড়ে চারটায় শুরু হওয়া অনুষ্ঠানের উদ্বোধন করেন বরিশাল সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র এ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন।
আলতাফ হোসেনের সভাপতিত্বে এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শিক্ষক নেতা দাশ গুপ্ত আশীষ কুমার, ভাষা সৈনিক মো. ইউসুফ কালু, মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন, কাজী মোজাম্মেল হোসেন, শিল্পি জগন্নাথ দে, মুকুল দাস, মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, চিত্র শিল্পী অধ্যাপক লুৎফে আলম, চিত্ত হালাদারের ছেলে ভায়োলেট হালদার প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে মঙ্গল প্রদীপ প্রজ্জলন ও অতিথিদের উত্তোরিয় প্রদানের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। এর পূর্বে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের শেষভাবে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT