মঠবাড়িয়ায় যুবলীগ সভাপতিসহ দুই জনকে কুপিয়ে জখম মঠবাড়িয়ায় যুবলীগ সভাপতিসহ দুই জনকে কুপিয়ে জখম - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় যুবলীগ সভাপতিসহ দুই জনকে কুপিয়ে জখম

2:50 pm , December 29, 2019

 

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ মঠবাড়িয়ার দাউদখালী ইউনিয়র যুবলীগ সভাপতি মো.শহীদ সরদারকে (৪০) শনিবার রাতে মিরুখালী বাজারে বসে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করেছে। এ সময়ে শহীদের বড় ভাই বাচ্চু সরদার (৫২) বাধাঁ দিতে গেলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে জখম করে। স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় দুই সহোদরকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠান। শহীদ সরদার ও বাচ্চু সরদার উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামের মৃত আনোয়ার হোসেন সরদারের ছেলে।
পারিবারিক সূত্রে জানাযায়, শহীদ সরদার এবং খায়ের ঘটিচোরা মাদ্রাসার সহ-শিক্ষক আঃ সালাম মিরুখালী বাজারে (বাঁধের পাশে) দলিল লেখক সিদ্দিক জমাদ্দারের ঘরে বসে জমিজমা সংক্রান্ত কাগজপত্র দেখছিল। এসময়ে ৭/৮ জনের একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র ধারাল রামদা ও দা নিয়ে ঘরের মধ্যে প্রবেশ করে শহীদকে এলোপাথারি কোপাতে থাকে। এ সময় শহীদের ডাক চিৎকারে তার বড় ভাই বাচ্চু সরদার বাঁধা দিতে গেলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে জখম করে পালিয়ে যায় । পরে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শেবাচিমে প্রেরণ করে। মঠবাড়িয়া থানার ইন্সেপেক্টর (তদন্ত) আঃ হক জানান, এঘটনায় শহীদ সরদারের বড় ভাই বাচ্চু সরদার বাদী হয়ে আজ রোববার সকালে এজাহার নামীয় ৮জন ও অজ্ঞাত নামা ২/৩ জনকে আসামা করে একটি মামলা দায়ের করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT