মঠবাড়িয়ায় প্রতিবন্ধি নারী ধর্ষণের অভিযোগ ॥ বিচারের নামে জুতাপেটা ! মঠবাড়িয়ায় প্রতিবন্ধি নারী ধর্ষণের অভিযোগ ॥ বিচারের নামে জুতাপেটা ! - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় প্রতিবন্ধি নারী ধর্ষণের অভিযোগ ॥ বিচারের নামে জুতাপেটা !

2:56 pm , December 22, 2019

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ মঠবাড়িয়ায় প্রতিবন্ধি নারীর (২৫) ধর্ষককে জুতাপেটা করা হয়েছে। ধর্ষক নাসির উদ্দিন (৩৯) উপজেলার টিকিকাটা ইউনিয়নের ৮নং ওয়ার্ড চৌকিদার আঃ খালেক মিয়ার ছেলে। এ ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড় চলছে।
প্রতিবন্ধি ওই নারী জানান, ৪/৫ মাস আগে এক বিকেলে স্থানীয় তেঁতুলতলা বাজারে যায় সে। বাড়ি ফিরতে রাত হলে নাসির তাকে বাড়ি পৌছে দেয়ার কথা বলে তার বাড়িতে নেয়। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে বাড়িতে পাঠিয়ে দেয়। তখন তাকে বাড়িতে দেখা করতে বলে। সে অনুযায়ী সে বিভিন্ন সময় তার কাছে যায়। দ্বিতীয় দফায় ২০/২২ দিন আগে ওই বাজারে গেলে একই ভাবে ধান ক্ষেতে ফেলে ধর্ষণ করে। এ সময় পথচারীরা দেখতে পেয়ে নাসিরকে জুতাপেটা করে ছেড়ে দেয়।
প্রতিবন্ধি ওই নারীর বাবা জানান, চৌকিদারের ছেলের বিরুদ্ধে মামলা দিলে তারা টিকতে পারবে না। তাই তারা সৃষ্টিকর্তার কাছে বিচার দিয়েছেন।
নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যক্তি বলেন, খালেক চৌকিদারের ছেলে নাসির খারাপ প্রকৃতির লোক। চৌকিদার যে কোন ঝামেলায় যে কাউকে জড়িয়ে দিতে পারে। তাই তাদের বিরুদ্ধে কথা বলার কারও সাহস নেই।
অভিযুক্ত নাসির জুতাপেটার সত্যতা স্বীকার করে বলেন, আমি একজনের কাছে টাকা পাবো। ওই টাকা চাইতে যাবার সময় দুজন লোক তাকে টেনে ধান ক্ষেতে ওই নারীর কাছে নিয়ে যায়। এটা তাদের ষড়যন্ত্র। লোক দুজনের নাম জানতে চাওয়া হলে তাদের নাম তিনি বলতে পারেনি।
খালেক চৌকিদার বলেন, ষড়যন্ত্র করে এলাকার কিছু যুবক তার ছেলে নাসিরকে মারধর করেছে। কারা এবং কেন মারধর করেছে ? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আ‘লীগ নেতা মাসুম হাওলাদার তার ছেলেকে মারধর করেছে। আ’লীগ নেতা মাসুম হাওলাদার বলেন, নাসির খারাপ প্রকৃতির লোক। তবে আমি কোন বিচার করিনি। মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান মিলু বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT