আবাসিক হোটেলের মদ বার থেকে আটক ৬৩ মাদকসেবীর জেল-জরিমানা আবাসিক হোটেলের মদ বার থেকে আটক ৬৩ মাদকসেবীর জেল-জরিমানা - ajkerparibartan.com
আবাসিক হোটেলের মদ বার থেকে আটক ৬৩ মাদকসেবীর জেল-জরিমানা

2:48 pm , December 13, 2019

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর হোটেল এরিনা’র মদের বারে অভিযান চালিয়েছে মদ্যপ অবস্থায় বিভিন্ন বয়সের ৬৩ মাদকসেবীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পরিচালিত অভিযানে আটক হয় তারা। ওই রাতে তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদ- ও জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এদের সর্বনি¤œ চারদিন থেকে সর্বোচ্চ ১৫ দিন করে বিনাশ্রম করাদ- দেয়া হয়েছে। এছাড়াও প্রত্যেককে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের নির্বাহী হাকিম জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার আতাউল ইসলাম রাব্বি এই দ-াদেশ দিয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার থেকে রাত প্রায় সাড়ে ৩টা পর্যন্ত হোটেলের মদের বারে ওই অভিযান পরিচালনা করে কোতয়ালী মডেল থানা পুলিশ।
অভিযানের নেতৃত্ব দেয়া কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সমিরন মন্ডল জানান, ‘সদর রোডস্থ হোটেল এরিনা’র মদের বারের লাইসেন্স রয়েছে। তবে নিময় নীতি না মেনেই অবৈধভাবে বার পরিচালনা করা হচ্ছিলো। এ সময় সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। সেখানে গিয়ে অভিযোগের সত্যতা পাওয়া যায়।
এসআই সমিরন জানান, ‘বারের নিয়ম অনুযায়ী যাদের মদ্যপানের লাইসেন্স রয়েছে, তারাই কেবল বারে মদ পান করতে পারবে। কিন্তু ওই বারে যাদের পাওয়া গেছে তাদের কারোর কাছে মদপানের লাইসেন্স নেই। তাছাড়া সেখানে অপ্রাপ্ত বয়স্করাও অবাধে মদপান করছিলো। এ কারনে মদ্যপ অবস্থায় ৬৩ জনকে আটক করে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের কাছে সোপর্দ করা হয়।
এদিকে অভিযানের খবর পেয়ে সেখানে ছুটে যান, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন ভূঁঞা, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার মো. আতাউল ইসলাম রাব্বি, সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী) রাসেল আহম্মেদ, কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান প্রমুখ।
নির্বাহী হাকিম মো. আতাউল ইসলাম রাব্বি বলেছেন, ‘আটককৃত ৬৩ জনকেই শাস্তি দেয়া হয়েছে। তাদের প্রত্যেককে এক হাজার টাকা করে জরিমানার পাশাপাশি কারাদ- দেয়া হয়েছে। এর মধ্যে কাউকে ৪দিন আবার কাউকে সর্বোচ্চ ১৫ দিনের দ- দেয়া হয়। তাছাড়া প্রত্যেককে এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে দুই দিনের বিনাশ্রম করাদ- দেয়া হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT