সকল প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রী সচেষ্ট-গনপূর্ত মন্ত্রী সকল প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রী সচেষ্ট-গনপূর্ত মন্ত্রী - ajkerparibartan.com
সকল প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রী সচেষ্ট-গনপূর্ত মন্ত্রী

3:03 pm , November 14, 2019

 

পিরোজপুর প্রতিবেদক ॥ গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, বাংলাদেশ এখন কেবল উন্নয়নেরই নয়, দুর্যোগ ব্যবস্থাপনাতেও বিশ্বে একটি রোল মডেল দেশ। আর এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই সম্ভব হয়েছে। তিনি সকল প্রকার দুর্যোগ মোকাবেলায় আপনাদের পাশে আছেন। তিনি আরো বলেন, সম্প্রতি ঘটে যাওয়া বুলবুলের আঘাতে পিরোজপুর-১ সহ জেলায় যে ক্ষতি হয়েছে তা প্রধান মন্ত্রীকে জানানো হয়েছে। আপনারা সকল ক্ষতি পুরন ইনশাল্লাহ পেয়ে যাবেন। আর সে জন্য আমার সকল চেষ্টা রয়েছে। আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় জেলার নাজিরপুরের পাবলিক লাইব্রেরী মিলনায়তনে জেলা পরিষদের উদ্যোগে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খানের সভাপতিত্বে উপজেলার ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহযোগীতা প্রদান কালে প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন। এসময় জেলা পরিষদের উদ্যোগে উপজেলার নিহত পরিবারকে ২০ হাজার ও ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের প্রত্যেককে ৫হাজার টাকার আর্থিক সহযোগীতার চেক বিতরন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আকতার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন খান, উপজেলা প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়া, পিরোজপুর জেলা পরিষদের সদস্য মো. সুলতান মাহামুদ খান, তুহিন হালদার তিমির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ই¯্রাফিল, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা আতিয়ার রহমান চৌধুরী নান্নু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ প্রমূখ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT