পিরোজপুরে ৫৮৫ বোতল ফেন্সিডিলসহ আটক-১ পিরোজপুরে ৫৮৫ বোতল ফেন্সিডিলসহ আটক-১ - ajkerparibartan.com
পিরোজপুরে ৫৮৫ বোতল ফেন্সিডিলসহ আটক-১

3:03 pm , November 5, 2019

পিরোজপুর প্রতিবেদক ॥ পিরোজপুরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ তরিকুল ইসলাম (২৩) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৮। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৫৮৫ বোতল ফেন্সিডিল ও জব্দ করা হয়েছে একটি প্রাইভেট কার। আটককৃত তরিকুল ইসলাম যশোরের শার্শা থানাধীন গাজীর কাইবা এলাকার মো. ছাবেদ আলীর ছেলে। গতকাল মঙ্গলবার সকালে র‌্যাব-৮ এই তথ্য জানিয়েছে।
র‌্যাব জানায়, ‘গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যশোরের শার্শা থেকে প্রাইভেটকারে বিপুল পরিমান ফেন্সিডিল নিয়ে পিরোজপুর হয়ে বরিশালের উদ্দেশ্যে যাত্রা করেছে। এমন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে বলেশ্বর সেতুর অদুরে শেখ আব্দুস ছালাম বাতেন কমিশনারের বাড়ির সামনে র‌্যাব তল্লাশী চৌকি স্থাপন করে। এ সময় একটি প্রাইভেট কারের গতিরোধ করে র‌্যাব। প্রাইভেট কারটি চেক পোষ্টে থামালেও চালক পালিয়ে যাবার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাকে আটক করে।
পরে তার প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ৫৮৫ বোতল ফেন্সিডিল ও প্রাইভেট কার উদ্ধার করেছে। এ ঘটনায় র‌্যাব-৮ এর ডিএডি মো. আবুল কালাম আজাদ বাদি হয়ে পিরোজপুর সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। উল্লেখ্য গত ২৬ সেপ্টেম্বর পুলিশ পিরোজপুর শহরের মাছিমপুর এলাকা থেকে একটি পরিত্যক্ত প্রাইভেটকারে মধ্য থেকে ৭৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছিল।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT