জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে আন্ত.ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে আন্ত.ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত - ajkerparibartan.com
জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে আন্ত.ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত

6:13 pm , May 30, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধ জনসচেতনতা মূলক কার্যক্রম জোরদার করতে আন্ত ধর্মীয় সংলাপ হয়েছে। গতকাল বুধবার অশ্বিনী কুমার হলে দিনব্যাপী এই সংলাপ অনুষ্ঠিত হয়। ধর্ম মন্ত্রনালয়ের সহযোগিতায় বরিশাল বিভাগীয় প্রশাসন আয়োজিত সংলাপের উদ্বোধন করেন প্রধান অতিথি বিভাগীয় কমিশনার মো. শহীদুজ্জামান।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. নূরুল আলম’র সভাপতিত্বে অনুষ্ঠিত সংলাপে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধর্ম মন্ত্রলয়ের অতিরিক্ত সচিব মোঃ হাফিজুর রহমান, যুগ্ম সচিব আমিন উল্লাহ নুরী, ডিআইজি মোঃ শফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার মো. মাহফুজুর রহমান, ডিজিএফআই অধিনায়ক কর্নেল শরিফুজ্জামান। এছাড়া স্বাগত বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান।

আন্ত ধর্মীয় সংলাপ অনুষ্ঠানে বক্তরা বলেন সকল ধর্মের মধ্যে হিংসা-বিদ্বেষ ও জঙ্গিবাদের কোন স্থান নেই। আমাদের দেশে যে যার সংস্কৃতি পালন করবে স্বাধীন ভাবে। এখানে অন্যায়ভাবে কারোর ধর্মীও অনুভূতিতে আঘাত করার সুযোগ নেই।

দিন ব্যাপী অনুষ্ঠিত আন্ত ধর্মীয় সংলাপ অনুষ্ঠানে বিভাগের অন্য পাঁচ জেলার জেলা প্রশাসক, বিভাগীয় প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক ও সাংসবাদিক নেতৃবৃন্দ, আলেম-ওলামা সমাজ, পুরোহীত, খ্রিস্টান ধর্মীও জাজক সহ বিভিন্ন স্তরের মানুষ অংশগ্রহন করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT