মহিলা দল নেত্রী ও যুবদল নেতা দম্পত্তি ইয়াবাসহ আটক মহিলা দল নেত্রী ও যুবদল নেতা দম্পত্তি ইয়াবাসহ আটক - ajkerparibartan.com
মহিলা দল নেত্রী ও যুবদল নেতা দম্পত্তি ইয়াবাসহ আটক

6:14 pm , May 27, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর কাউনিয়া এলাকায় থেকে ইয়াবাসহ মহিলা দল নেত্রী ও তার যুবদল নেতা স্বামীকে আটক করা হয়েছে। গতকাল রোববার রাত ৯টার দিকে কাউনিয়া পানির ট্যাংকির সামনে থেকে তাদের আটক করে র‌্যাব-৮ এর একটি বিশেষ টিম। এসময় তাদের কাছ থেকে প্রায় দুইশত পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৮ এর সহকারী পরিচালক সোহেল রানা প্রিন্স।

আটককৃত মাদক ব্যবসায়ী দম্পতি হলো- বিসিসি’র ২নং ওয়ার্ড মহিলা দলের সাধারণ সম্পাদক ফাতেমা তুজ জোহরা খান সাথী ও তার স্বামী যুবদল নেতা শওকত হোসেন। র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে মহানগরীর কাউনিয়া থানায় মামলা করেছেন।

মেজর সোহেল রানা প্রিন্স জানান, দেশ ব্যাপী মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে। এরই অংশ হিসেবে র‌্যাব-৮ তাদের আওতাধিন ১১ জেলায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করছে। এর ধারাবাহিকতায় গতকাল রোববার গোপন সংবাদের ভিত্তিতে কাউনিয়া পানির টেংকি এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় সেখান থেকে ইয়াবা সহ মহিলা দল নেত্রী সাথী ও তার স্ত্রী শওকতকে আটক করা হয়। র‌্যাবের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন র‌্যাব-৮ এরই কর্মকর্তা।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT