রসুলপুর চর থেকে তিন শিশু পাচারকারী গ্রেপ্তার রসুলপুর চর থেকে তিন শিশু পাচারকারী গ্রেপ্তার - ajkerparibartan.com
রসুলপুর চর থেকে তিন শিশু পাচারকারী গ্রেপ্তার

7:05 pm , May 26, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে শিশু পাচারকারী চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত গভীর রাতে নগরীর রসুলপুর চর কলোনী (বস্তি) থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এরা হলো মুক্তা বেগম, চামেলি ও হারুন অর রশিদ। এদের তিন জনের বিরুদ্ধে নগরীর বিভিন্ন স্থান থেকে ১১ শিশুকে ভারতে পাচারের অভিযোগ রয়েছে। তাদের গ্রেপ্তার অভিযান নিয়ে গতকাল শনিবার বেলা ১২টার দিকে কোতয়ালী মডেল থানায় সংবাদ সম্মেলন করা হয়। সেখানে মহানগর পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মো. মাহফুজুর রহমান জানান, রসুলপুরের মুক্তা সম্প্রতি দুই শিশুকে ভারতে পাচারের চেষ্টা করে। তবে তাদের মধ্যে থেকে এক শিশুকে উদ্ধার করে বর্ডার গার্ড (বিজিবি)। পরে তারা শিশুটিকে নগরীতে ফেরত পাঠায়। ওই শিশুটি রসুলপুর এলাকারই বাসিন্দা। কিন্তু বাকি শিশুটিকে এখনো পাওয়া যায়নি।

পুলিশ কমিশনার বলেন, বিষয়টি নিয়ে কোতয়ালী পুলিশ কাজ করে। এমনকি শিশু পাচারের যে অভিযোগ ওঠে তা তদন্ত করে। তদন্তে শিশু পাচারকারী হিসিবে মুক্তা, চামেলি ও হারুনের বিরুদ্ধে প্রমান পাওয়া গেছে। সেই প্রমানের ভিত্তিতেই তাদের তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার। তিন জনের বিরুদ্ধে মুক্তার পরিবারের করা মামলার আসামী হিসেবে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে উপ-কমিশনার গোলাম রউফ খান, সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী) শাহনাজ পারভীন সহ অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT