বরগুনায় মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার বরগুনায় মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার - ajkerparibartan.com
বরগুনায় মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

7:04 pm , May 26, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ মাদক বিরোধী অভিযানে বিভাগে প্রথম এক মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার ভোরে বরগুনার সদর উপজেলা থেকে মাদক বিক্রেতা ছগির খান’র গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারনা মাদক বিক্রির টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে নিজেদের মধ্যে দ্বন্ধে সৃষ্টি হওয়া দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মারা গেছে সে। নিহত ছগির খান বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের কুমড়াখালী এলাকার বাসিন্দা।

সদর থানার ওসি এসএম মাসুদুজ্জামান বলেন, সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের জাকির তবক এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়। স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, ভোর ৫টার দিকে গ্রামবাসী গোলাগুলির শব্দ পেয়ে আতকে ওঠে। এসময় তারা মুঠোফোনে বিষয়টি থানা পুলিশকে জানায়। পরে এলাকাবাসির সহায়তায় ঘটনাস্থলে পৌছে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন। তখন স্থানীয়রা নিশ্চিত করে যে ওই লাশটি মাদক ব্যবসায়ী ছগিরের।

ওসি বলেন, আমরা খোঁজ খবর নিয়ে দেখেছি যে মাদক ব্যবসায়ী ছগির এর বিরুদ্ধে মাদক আইনে আটটি মামলা রয়েছে। সে দীর্ঘ দিন ধরেই বিভিন্ন কৌশলে মাদক ব্যবসা চালিয়ে আসছে।

তিনি বলেন, আমাদের ধারনা মাদক ব্যবসা নিয়ে নিজেদের মধ্যেই বিরোধ সৃষ্টি হয়। বিরোধের মুল উৎস হতে পারে মাদক ব্যবসার টাকা ভাগ বাটোয়ারা। এজন্য দুই গ্রুপের মধ্যে গোলাগুলি এবং গুলিবিদ্ধ হয়ে মাদক ব্যবসায়ী ছগিরের মৃত্যু। তবে কাদের সাথে এই গোলাগুলি হয়েছে তা এখনো চিহ্নিত করা যায়নি বলে জানিয়েছেন ওসি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT