মাদক বিরোধী অভিযানে বিভাগে ২৪ ঘন্টায় অর্ধশত মামলা মাদক বিরোধী অভিযানে বিভাগে ২৪ ঘন্টায় অর্ধশত মামলা - ajkerparibartan.com
মাদক বিরোধী অভিযানে বিভাগে ২৪ ঘন্টায় অর্ধশত মামলা

6:48 pm , May 25, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ গত ২৪ ঘন্টায় বিভাগে মাদক উদ্ধারের ঘটনায় প্রায় অর্ধশত মামলা হয়েছে। এছাড়াও আটক হয়েছে ৫৬ মাদক বিক্রেতা ও সেবী। উদ্ধার হয়েছে ৬৪৫ পিস ইয়াবা, তিন কেজি ৯৯২ গ্রাম গাঁজা ও ৩৯০ মিলি লিটার দেশী মদ তৈরির উপকরন। বরিশাল ডিআইজি’র কার্যালয় থেকে এ তথ্য জানা গেছে।

তারা জানিয়েছেন, পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা অনুযায়ী প্রথম রমজান থেকে দেশব্যাপি মাদক বিরোধী সাড়াশি অভিযান শুরু করা হয়েছে। এ অভিযান আগামী দশম রমজান পর্যন্ত অব্যাহত থাকবে। অভিযানে ধারাবাহিকতায় গত ২৪ ঘন্টায় বিভাগের বরিশাল, পটুয়াখালী, ঝালকাঠী, ভোলা, পিরোজপুর ও বরগুনায় ওই অভিযান চালানো হয়। ওই মাদক উদ্ধার এবং বিক্রেতা ও সেবীদের গ্রেপ্তার করা হয়েছে। মামলা হয়েছে ৪৫টি। এদিকে বরিশাল জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে জানানো হয়েছে, জেলা পুলিশ বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১২ মাদক বিক্রেতা ও সেবীকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে মোট ১০ টি মামলা করা হয়েছে। উদ্ধার হয়েছেছ ২৯৫ গ্রাম গাঁজা ও ১৮৬ পিচ ইয়াবা।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT