আগামী নির্বাচনে গণজোয়ারের মধ্যদিয়ে নৌকা মার্কার বিজয় হবে-চরফ্যাশনে জ্যাকব আগামী নির্বাচনে গণজোয়ারের মধ্যদিয়ে নৌকা মার্কার বিজয় হবে-চরফ্যাশনে জ্যাকব - ajkerparibartan.com
আগামী নির্বাচনে গণজোয়ারের মধ্যদিয়ে নৌকা মার্কার বিজয় হবে-চরফ্যাশনে জ্যাকব

6:44 pm , May 25, 2018

শহিদুল ইসলাম জামাল, চরফ্যাশন ॥ পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন-চরফ্যাশন-মনপুরার মানুষের সাথে জাতির জনক বঙ্গবন্ধু পরিবারের ঐতিহাসিক সম্পর্ক রয়েছে। চরফ্যাশনের মানচিত্রে জাতির জনকের নামানুসারে ‘মুজিব নগর’ নামে একটি ইউনিয়ন গঠনের মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সাথে চরফ্যাশন- মনপুরার খেটে খাওয়া মানুষের এই সম্পর্ক আরো সুদৃঢ় হয়েছে। আমরা বিশ্বাস করি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নেতৃত্বে দেশ উন্নয়ন ও অগ্রগতির মহাসড়ক ধরে অভিষ্ঠ লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছে । দেশের এই উন্নয়নের ধারা অব্যহত থাকলে বিশ্বের মধ্যে অন্যতম দেশ হিসেবে বাংলাদেশ সফলতা অর্জন করবে। এ সরকার দেশের উন্নয়ন ও দারিদ্রতা নিরসনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তাই বাংলাদেশ এখন উন্নত দেশ হিসেবে এগিয়ে যাচ্ছে।

গতকাল শুক্রবার সকাল ৯ টায় চরফ্যাশনের ঘোষেরহাটে ৮৮ কোটি টাকা ব্যয়ে লঞ্চঘাট সংরক্ষণ ও নদী ড্রেজিং প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি এসব কথা বলেছেন। জনসাধারনের উদ্দেশ্যে উপমন্ত্রী আরো বলেছেন-চরফ্যাশন ও মনপুরাকে নদীভাঙ্গন থেকে রক্ষার জন্য ১৩শ’ কোটি টাকার কাজ চলমান আছে। গত সাড়ে ৯ বছরে চরফ্যাশন-মনপুরায় কয়েক হাজার কোটি টাকার উন্নয়ন কাজ করা হয়েছে। নদী ভাঙ্গন রোধে ব্লক স্থাপন করে নদী ভাঙ্গনের কবল থেকে জনগনের সম্পদ রক্ষা করেছি। এলাকার মানুষ দৃশ্যমান এসব উন্নয়নের সুফল ভোগ করছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামি জাতীয় নির্বাচনে গণজোয়ারের মধ্যদিয়ে নৌকা মার্কার বিজয় নিশ্চিত হবে।

ঘোষেরহাট লঞ্চঘাটে নীল কমল ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত ওই সুধি সমাবেশে সভাপতিত্ব করেন নীল কমল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমগীর হাওলাদার। উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক মনির আহম্মেদ শুভ্র মুজিব নগর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল অদুদ মিয়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

দুপুরে উপমন্ত্রী কুলসুমবাগ গ্রামের কুচিয়ামোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ৩শ দুঃস্থ মহিলার মধ্যে শাড়ি বিতরণ করেন।

এদিকে বিকেলে ব্রজগোপাল টাউন হলে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ইফতার পার্টিতে উপজেলা আওয়ামীলীগসহ ইউনিয়ন ও গ্রাম পর্যায়ের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

 

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT